NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

জানুন কোন 3টি কারণে একজন বন্ধুর সঙ্গে আপনার শোয়া উচিত নয়

বন্ধুর সঙ্গে শোয়ার আইডিয়া দারুণ মনে হতে পারে। কিন্তু আপনি কী কখনও ভেবে দেখেছেন, কাজটা কি ঠিক?

বন্ধুত্বের সীমা লঙ্ঘন করা উচিত নয় কারণ এর থেকে নানা সমস্যার সূত্রপাত হয়

শনিবার রাত। আপনি আপনার বেস্ট ফ্রেন্ডের সঙ্গে সিনেমা দেখছেন। আপনারা মজা করছেন এবং পর্দায় মনোরম সিন চলছে। এক এক করে আপনারা এগোচ্ছেন আর তারপরেই আপনারা বুঝতে পারবেন দুইজনেই আপনারা উলঙ্গ এবং পরস্পরকে গভীরভাবে চুমু খাচ্ছেন। তার মতে, সীমানা অতিক্রম করা কখনই উচিত নয়। কিন্তু তবুও আপনারা থামছেন না। বন্ধুত্বে সীমানা অতিক্রম করা একেবারেই উচিত নয় কারণ তার থেকে অনেক সমস্যা সৃষ্টি হয়। তাই অতি যত্নে এবং গুরুত্ব সহকারে এই সমস্যাগুলো সমাধান করা উচিত।
   
আপনাদের পরস্পরের প্রতি ভালবাসা, আকর্ষণ, এবং আরামের বিচার করলে বন্ধুর সঙ্গে শোয়া দারুণ ব্যপার মনে হতেই পারে। কিন্তু তারপরেও আপনার কী এটা করা উচিত? কারণ এক্ষেত্রে কিছু জিনিস ভুল। এখানে কিছু বিষয় উল্লেখ করা হল যেগুলো আপনার মানা উচিত।
বন্ধুত্ব নষ্ট হওয়ার আশঙ্কা থাকে
সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, শোয়ার পর বন্ধুত্ব এক রকম থাকে না। আপনারা দুজনেই পরস্পরের প্রেমে পড়া আটকাতে পারলেও বা আপনাদের ফিলিংস সংযত করতে পারলেও এই সময় আপনারা ফ্রেন্ডস-উইথ-বেনিফিটস পর্যায়ে পৌঁছে যান। অথবা আপনাদের মধ্যে একজন আঘাত পেয়ে সম্পর্কটা শেষ হয়ে যায়।   


আপনি হয়তো তাকে ভালবেসে ফেলেন
...এবং হয়তো সে পাত্তা দেয় না। সুতরাং এর ফলে আপনি যে শুধুমাত্র একজন বন্ধুকে হারান তা নয় আপনার মনও ভেঙে যায়। আপনার মধ্যে হিংসা, পজেসিভনেস এসে যায়। এবং তারপর আপনি স্বাভাবিকভাবেই বুঝতে পারছেন বন্ধুত্ব কীভাবে নষ্ট হয়। যদিও আপনারা শোয়ার ব্যপারটার অস্বস্তি কাটিয়েও উঠতে পারেন, এই ধরণের ফিলিংস কিন্তু সম্পর্ক নষ্ট করেই।
বন্ধুর সঙ্গে শুয়েছেন এমন একটা মানুষে আপনি পরিণত হবেন
Comments সবসময়ই কিছু মানুষ বুঝতে পারবে আর কিছু মানুষ বুঝতে পারবে না। এতে কিছু হয়তো আসবে যাবে না, কিন্তু এর ফলে আপনার বাকী বন্ধুদের সঙ্গে আপনার দুরত্ব তৈরি হবে এবং আপনার তাদের সঙ্গে দুরত্ব তৈরি হবে। বিশেষত আপনারা দুজন যদি একই বন্ধুদের সঙ্গে ঘোরেন, বাকীরা কিন্তু আপনাদের থেকে দূরে চলেই যাবে, এর ফলে আপনার মধ্যে হতাশা তৈরি হবে।    
সুতরাং আপনার মনে এই ধরণের চিন্তাভাবনা এলে আপনার কিন্তু পুনর্বিবেচনা করা উচিত।
 




স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT