NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

বর্ষাসুন্দরী আপনিই, এই ৭ ক্লিয়ার রেনকোটে!

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

বর্ষাসুন্দরী আপনিই, এই ৭ ক্লিয়ার রেনকোটে!

বর্ষাসুন্দরী আপনি রেনকোটে ঢেকেও

গুটি গুটি পায়ে বর্ষা হাজির। অঝোরে না ঝরলেও রিমিঝিম করে আকাশ ভেঙে বৃষ্টি নেমে আসছে যখন তখন। আর আপনি হয়ত তখন পথে নেমেছেন। ঝাঁকের বৃষ্টিতেই আপনি ভিজে একসার। ফ্যাশনেবল পোশাক, সাজগোজের দফারফা। ছাতায় (umbrellas) মাথা বাঁচলেও বৃষ্টির ছাঁটে গা তো ভিজবেই। এদিকে রেনকোটে (rain coat) গা ঢেকে ফ্যাশন মাটি করতে কে চায়! জানেন কি, আপনার এই সমস্যারও সমাধান আছে? স্টাইলিস্ট রেনকোট সঙ্গে থাকলে এই মরশুমে আপনিই বর্ষাসুন্দরী হতে পারেন। সেরকমই ট্রেন্ডি, চিক লুকের সাত ট্রান্সপারেন্ট রেনকোট (clear raincoat) আপনার সামনে হাজির করছে এনডিটিভি। যার ভেতর দিয়ে ফুটে উঠবে আপনার আসল সাজ। দেখুন তো, এর মধ্যে কোনটা আপনার মনপসন্দ?  

মুখ যেন আয়না! এই ৭ চারকোল ফেসওয়াশে

Galaksy কোম্পানির এই রেনকোট একদম স্বচ্ছ্ব সাদা। সঙ্গে গায়ে লালচে পোলকা ডট। হুড, ফুল স্লিভ, মাঝারি ঝুলের এই বর্ষাতির দাম ১,৪০৯ টাকা। 

Aryshaa-র রেনকোট মানেই একদম নতুন স্টাইল। এবারের মরশুমের হটকেক হলদে রঙা পুলওভার স্টাইলের রেনকোট। এতেও হুড আছে। আর এতটাই পাতলা, নরম যে ব্যাগের এককোণে ফেলে রাখাটা কোনও ব্যাপারই নয়। দাম, ১২০ টাকা। 

Devil এনেছে স্বচ্ছ্ব, সাদা রেনকোট। আপনাকে আরও স্টাইলিশ দেখাতে। সঙ্গে রয়েছে হুড, ফুল স্লিভ, দুটো পকেট। দাম ৩৯৯ টাকা। 

বর্ষায় রঙিন চুলের যত্ন নেবেন কীভাবে? রইল তারই টিপস

Finery রেনকোটে গা ঢাকা মানেই ১০০ শতাংশ নিশ্চিন্ত আপনি। পরে আরাম। একই সঙ্গে একফোঁটা জল ভেতরে প্রবেশ করবে না। বাড়তি পাওনা রেনকোট জুড়ে গোলাপি ফুলের ঝাড়। দাম ৫৯৯ টাকা।

মেঘের ফাঁকেই মাঝেমধ্যে নীল আকাশের উকিঝুঁকি। আপনিও সেই নীল গায়ে মাখতে চাইলে বেছে নিন Versalis রেনকোট। যার সারা শরীরে ব্লুইশ টোন। আর বড় বোতাম। দাম ৪৯৯ টাকা।

Krystle-এর রেনকোট মানেই ১০০ শতাংশ স্বচ্ছ্ব। পোলকা ডটের, হালকা সবুজ রঙা এই রেনকোটের বিশেষত্ব বৃষ্টি থেকে পুরোপুরি বাঁচাতে রেনকোট স্কার্টও রয়েছে। যার ঝুল অনেকটাই লম্বা। দাম ৬৯৯ টাকা।

Glamio-র রেনকোটই এখনও পর্যন্ত সব থেকে স্টাইলিস্ট। অন্যান্য রেনকোটের মতোই এটিও স্বচ্ছ্ব, সাদা। সঙ্গে হুড, ফুলস্লিভ তো আছেই। দাম ৩৭৫ টাকা।

Comments



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT