NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

Durga Puja 2019: মা আসছেন ঘরে, বাড়ি সাজাবেন কেমন করে?

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

Durga Puja 2019: মা আসছেন ঘরে, বাড়ি সাজাবেন কেমন করে?

Opt for a festive themed overhaul this time of the year

ভিজে বাতাসেই ছড়িয়ে শিউলির গন্ধ। ঘাসের ফাঁকে সাদা কাশফুল মাথা তুলে বলছে, শারদীয়া দোরগোড়ায় (Durga Puja 2019)। একটি বছর পরে মা আসছেন ঘরে। বাঙালি তাই নিজেকে সাজানোর পাশাপাশি সাজাতে ব্যস্ত নিজের ঘরদোরও (Festive Season)। আপনি যদি একটু ফ্যাশন সচেতন হন এবং সবার থেকে একদম ভিন্নভাবে ঘর সাজাতে চান তাহলে আমাজন থেকে কিনে নিন এই ৭ আসবাব (Home Decor Items)। এতে ঘরের ভোল তো বদলাবেই। নিজেরই দেখে মনে হবে, একটুকরো স্বর্গ নেমে এসেছে আপনার ছোট্ট ঘরেই। 

Durga Puja 2019: আঙ্গরাখার সাজবাহারে আসুক জোয়ার পুজোর সাজে

দ্য টু কাসা ডেকোরেটিভ ঝুলন্ত আলোর সেটে রয়েছে ৮টি লেড বাল্ব। তামার তার দিয়ে জড়ানো এই আলোর সেট নিমেষে ঘরে আনবে রেট্রো লুক।

দ্য কুবের ইন্ডাস্ট্রিজের আয়তাকার কটন কার্পেট মানেই ঘরের সাজে আভিজাত্যের ছোঁয়া। বেজ আর বাদামি রঙের মেলবন্ধন একে করেছে অনন্য।

দ্য ক্রাফ্ট ইন্ডিয়ার দেওয়াল ঘড়ি সময়কে তো বাঁধবেই, একই সঙ্গে সূর্য ফুলের মোটিফে তৈরি হওয়ায় দেওয়ালের সৌন্দর্য বাড়াবে।

দ্য তু কাসা টেবিল ল্যাম্প ঘরের একটি কোণে দাঁড় করিয়ে দিন। সাদা রঙের পলিকটনের ল্যাম্পশেড আর আমগাছের কাঠ দিয়ে তৈরি স্ট্যান্ড মনে করাবে ফেলে আসা বাবা-ঠাকুর্দার আমলকে।

দ্য কুবের ইন্ড্রাস্টিজের টেবিল কভার শৈল্পিক মনের অসাধারণ উদাহরণ। সাদা লেসের ওপর বাদামি ফুলের ছাপ, সবার নজর কাড়বে নিমেষে।

দ্য হোম ফ্যাবে রয়েছে দুই ভাগের রুপোলি রঙের পর্দা। মেটিরিয়াল পলিয়েস্টারের হওয়ায় পরিষ্কার করা খুবই সহজ। রুপোলি রঙে নীলের আঁকিবুঁকি দেওয়া এই পর্দা দরজা বা জানলায় দিলে শোভা খুলবে আপনা থেকেই।

দ্য বোরোসিলের পেতলের প্রদীপে আছে উষ্ণতা ধারণের জন্য বিশেষ ভাবে তৈরি কাচ। এই প্রদীপ তাই জ্বলেও অনেকক্ষণ।

আরও শপিং করতে ক্লিক করুন এখানে.

Comments



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT