NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

আরাধ্যা বচ্চনের সঙ্গে দীপিকা পাডুকোনের পোশাক কি মিলে গেল?

আরাধ্যার পোশাকটা আগে কোথাও দেখেছেন বলে মনে হচ্ছে? হ্যাঁ, ঠিকই ধরেছেন। দীপিকাকে আগে এমনই একটা পোশাকে দেখেছিলেন

আরাধ্যা বচ্চনের সঙ্গে দীপিকা পাডুকোনের পোশাক কি মিলে গেল?

আরাধ্যা এবং দীপিকা। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

আপনি নিশ্চয়ই আরাধ্যা বচ্চনের মা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে গত সপ্তাহান্তে পুরস্কার নিতে যাওয়ার ছবিগুলো দেখে ফেলেছেন। একটা বেবি পিঙ্ক পোশাকে বড্ড মিষ্টি দেখাচ্ছিল তাকে। ওমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন (WIFT)  ইন্ডিয়া পুরস্কার নিতে আরাধ্যা তার মায়ের সঙ্গে উপস্থিত হয়েছিল। ঐশ্বর্যকে ওই অনুষ্ঠানে মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্সে ভূষিত করা হয়। কিন্তু অনুষ্ঠানে সকলের নজর কাড়ে বচ্চন পরিবারের ছোট্ট সদস্যটি। গৌরী এবং নয়নিকার প্রি-ফল কালেকশন 2018 থেকে একটা বেবি পিঙ্ক গাউনে সেজে মায়ের সঙ্গে উপস্থিত হয়েছিল আরাধ্যা। জামার সঙ্গে ম্যাচ করে হেয়ার ব্যান্ড পরতেও দেখা যায় তাকে। অন্যদিকে, ঐশ্বর্য তাঁর পছন্দের ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলার পোশাকে সেজে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। 

 

 

আরাধ্যার পোশাক দেখে আপনার গৌরী এবং নয়নিকার স্প্রিং-সামার কালেকশনের আরও একটা পোশাকের কথা মনে পড়বে। আর কেউ নয়, আমাদের সকলের প্রিয় দীপিকা পাডুকোন গতবছর অক্টোবর মাসে এই ডিজাইনারদের উদ্বোধনী অনুষ্ঠানে একই ধরনের একটা পোশাক পরেছিলেন। 

 

 

গতবছর দীপিকা কিরণ নাদার মিউজিয়াম অফ আর্টে এই ডিজাইনারেরই টিউলিপ এমব্রয়ডারি করা একই রকম একটা পোশাকে সেজে সকলকে মুগ্ধ করেছিলেন। ডিজাইনারদের ইনস্টাগ্রাম পেজে তাঁরা দীপিকার ছবি শেয়ার করেছিলেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Gauri & Nainika - Spring Summer'18 Designed for Deepika Padukone in tulle and crepe with hand embroidered tulips, the voluminous gown is made with close to 300 yards of dip dyed tulle which took more than 100 working hours to complete. #knmaxgn #gauriandnainika #deepikapadukone #couture

A post shared by Gauri & Nainika (@gauriandnainika) on

 

স্টার-কিড আরাধ্যাও গৌরী এবং নয়নিকা ও মনীশ মালহোত্রার সুন্দর সুন্দর পোশাকে সেজে ওঠে। এর সম্পূর্ণ কৃতিত্ব তার মা, প্রাক্তন বিউটি কুইন ঐশ্বর্যের। এইবছর মার্চ মাসে অম্বানি পার্টিতেও আরাধ্যা গৌরী এবং নয়নিকার ডিজাইন করা একটা সুন্দর গোলাপি পোশাকে সেজে উপস্থিত হয়েছিল।

 

aaradhya ndtv

 

আরাধ্যা বচ্চন, ভবিষ্যতে এক দুর্দান্ত ফ্যাশনেবল মহিলা হিসাবে তৈরি হচ্ছে!
 
গত বছর কানে আমরা ঐশ্বর্যর সঙ্গে আরাধ্যকে রেড কার্পেটে এই একই পোশাকে সেজে উপস্থিত হতে দেখেছি।

2016 সালে নভেম্বর মাসে পঞ্চম জন্মদিনে আরাধ্যা মনীশ মালহোত্রার ডিজাইন করা একটা গোলাপি পোশাকে সেজে সকলের মন জয় করেন। ষষ্ঠ জন্মদিনেও মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই তিনি সেজে উঠেছিলেন। 

 

সুতরাং, গৌরী এবং নয়নিকার ডিজাইন করা গাউনে কাকে ভাল মানিয়েছে বলে আপনার ধারনা? আমরা নিশ্চিত দীপিকা কিন্তু নির্দ্বিধায় আরাধ্যার নামই বলবেন।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT