NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

আধ ফালি চাঁদ কানে ওই! Huma-র মতো হাফ হুপ ইয়ারিংয়ে

ব্লেজার-প্যান্টের সঙ্গে Hoop earrings হুমার সৌন্দর্যে যেন আলাদা মাত্রা এনেছে।

আধখানা চাঁদ কানে ওই!

অভিনয়ে তো বটেই, স্টাইলেও অনবদ্য Huma Qureshi। তাঁর সাম্প্রতিক হিট Leila নেটফ্লিক্সে ভীষণ ভালো সাড়া ফেলেছে। পাশাপাশি, ছবির প্রচারে অংশ নেওয়ার সময় তাঁর স্টাইল নজর কেড়েছে সবার। বিশেষ করে, ব্লেজার-প্যান্টের সঙ্গে Hoop earrings হুমার সৌন্দর্যে যেন আলাদা মাত্রা এনেছে। ইন্দো-ওয়েস্টার্নের এই কম্বিনেশন সত্যিই এখনকার মতোই স্লিক আর ট্রেন্ডি। দেখে নিন নিজেই---  

Jumpsuit-এ জাম্পকাট ক্যাটরিনার! আপনারও চাই?

2tcfipeg

পোশাকের সঙ্গে মিলিয়ে সাজের সরঞ্জাম বা অ্যাকসেসরিজ নেওয়ার চল বরাবরই বলিউডে বেশি। সেই সজ্জা মাথায় রেখেই হুমার এই ফ্যাশন স্টেটমেন্ট। আর এই মুহূর্তে আধ ফালি চাঁদের মতোই হাফ হুপ ইয়ারিং-এর চল উঠেছে। ফ্যাশনের সেই জোয়ারে গা ভাসিয়ে অভিনেত্রীর মতোই ভিন্ন সাজে সেজে উঠতে চাইলে বেছএ নিন এই ধরনের দুল। 

সাজুন হাফ হুপ রিং সাজে

হুমার এই বিশেষ পোশাক এসেছে Jhelum মাল্টি ডিজাইনার বিপনি থেকে। তাঁকে সাজিয়েছেন Aeshu Lalan। কানে আধখানা চাঁদ দুল ছাড়াও হুমার আঙুল জোড়া বড় মেটালিক আংটি। সাজের জৌলুষ বাড়িয়েছে এই গয়নাও। 

83c2bdeg

এই ধরনের গয়না আপনিও চাইলে চোখ রাখুন নীচের তালিকায়---

আঙুল জোড়া আংটি সাজের মধ্যমণি

(2 ratings & 3 reviews)
499
1,249
(60% OFF)
Buy on Amazon

আমাজনে এই ধরনের গয়না দেখতে ক্লিক করুন এখানে.

Comments

নোটSwirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT
Listen to the latest songs, only on JioSaavn.com