NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

প্রেমে টিনএজ লুক, ডেনিম সঙ্গে থাকুক

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

ডেনিম জুটিতে প্রেম দিবস মাত

ভ্যালেন্টাইন ডে (Valentine's Day 2020)-র দিনে বলিপাড়ার জুটিরা কী করছেন? এই কৌতূহল সবার। সোশ্যাল বলছে, ডেনিম পরে গুণে গুণে সব্বাইকে গোল দিয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আর রণভীর সিং (Ranveer Singh) জুটি। তালিকায় অবশ্য রয়েছেন অনুষ্কা-বিরাট কোহলি, সোনম-আনন্দ আহুজা। তবে দীপভীরের ব্যাপারই যেন আলাদা। নটেড টি-শার্ট, ডেনিমের রকমারি পোশাকে দু'জনে ফিরে গেছেন কলেজ বেলায়। তাঁদের কুল আর ক্যাজুয়াল লুক সোশ্যালে ভাইরাল #DeepVeer দিয়ে। 

বিমানবন্দরেই পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছে তাঁদের প্রেমদিবসীয় স্পেশ্যাল লুক। সামনেই ভরা বসন্ত। ভারী পোশাক সরিয়ে হালকা সজ্জায় ঘুরে-বেড়ানোর আদর্শ দিন। কখনও টিরড জিনেস তো কখনও জ্যাকেট। কিংবা হাই ওয়েস্ট জিন্স গোড়ালির কাছে গোটানো। কখনও টি-শার্টের সঙ্গে জ্যাকেট টিমআপ করা। মোট কথা প্রেমে ক্যাজুয়াল লুক দিতে এখনও সেরা ডেনিম। 

৭ দিনে ৭ সুগন্ধি, কোনটা ছেড়ে কোনটা নেবেন?

r3j7i638

বিমানবন্দরে দীপভীর

Swirlster Picks স্মার্ট মেয়েদের জন্য

Swirlster Picks ক্যাজুয়াল পুরুষের সাজে

(14 ratings & 44 reviews)
959
2,499
(61% OFF)
Buy on Amazon

টিনএজ লুক কার না মনপসন্দ! আপনিও এমনটাই চাইলে ফলো করুন দীপিকার স্টাইল। নিওন কালারের টপ নাভির ওপরে নট করে নিন। আর ফিরে যান কলেজবেলায়। যখন ক্যাজুয়াল পোশাকে হালকা ঝারি, ঠোঁটের কোণে হাসি আর চোখে চোখে ইশারাতে সারা বছরই চলত প্রেম দিবসের উদযাপন। 

দোলের আগেই রঙিন কার্তিক-সারা, সৌজন্যে Tie-Dye

p0022jso

কুল ক্যাজুয়াল ডেনিমে রণভীর-দীপিকা

আপনার জন্য কিছু ছবি

(3 ratings & reviews)
927
1,599
(42% OFF)
Buy on Amazon

দীপভীরের এয়ারপোর্ট লুক:

ttljv8f

f0gec6u8

ue117v7

Comments

নোটSwirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT