NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

পার্টিতে নজর কাড়ুন আলিয়ার মতো সিক্যুইনের স্কার্টে, বেছে নিন এই পাঁচটি স্কার্ট থেকেই

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

পার্টিতে নজর কাড়ুন আলিয়ার মতো সিক্যুইনের স্কার্টে, বেছে নিন এই পাঁচটি স্কার্ট থেকেই

আলিয়ার মতো সিক্যুইনের স্কার্টে সাজান নিজেকে

পার্টি হোক বা রাতের হ্যাং আউট, বন্ধুদের ভিড়ে সকলের থেকে আলাদা হয়ে ওঠার জন্য পোশাক নির্বাচন সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়। গত কয়েক মাস ধরেই সেলিব্রিটিদের এবং ফ্যাশন ব্লগারদের কাছ থেকে আমরা জানতে পেরেছি এখন সিক্যুইন পোশাক বেশ ট্রেন্ডি। সম্প্রতি সিক্যুইনের সাজে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে। তাঁর আগামী চলচ্চিত্র গলি বয়ের সাম্প্রতিক মিউজিক লঞ্চ অনুষ্ঠানে তিনি একটি সিক্যুইনের সবুজ রঙের স্কার্টে সেজেছিলেন।

সানি লিয়নের হেয়ারস্টাইলে আপনিও জিতে নিন সকলের মন

আলিয়া জিউসেপ ডি মোরাবিটো থেকে একটি সবুজ সিক্যুইন স্কার্ট বেছেছিলেন, এর সঙ্গে পরেছিলেন প্রিন্টেড টপ, চুল ছিল আলগোছে। মেকআপ হীন আলিয়ার লুক নজর কাড়তে বাধ্য।

o45ii6hg

গলি বয়ের মিউজিক লঞ্চে আলিয়া ভাট

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia (@aliaabhatt) on

 

আপনি যদি আলিয়া ভাটের মতো আপনার পার্টি লুক চান, তবে আপনার সংগ্রহে একটি চমত্কার সিক্যুইন স্কার্ট যোগ করতে ভুলবেন না। আপনার জন্য আমরা আমাজনে উপলব্ধ আমাদের প্রিয় পাঁচটি সিক্যুইন স্কার্ট তালিকাভুক্ত করেছি:

পুরুষ হৃদয় বিদ্ধ করতে স্কার্টেই বাজিমাৎ

 

1. ভেরো মোডা উইমেন্স সিলভার সিক্যুইন স্কার্ট

ভেরো মোডার এই দুর্দান্ত স্কার্টটির এ-লাইন কাট বৈশিষ্ট্যই একে অন্যরকমের করে তুলেছে। এই স্কার্টের দাম ১২৩২ টাকা থেকে শুরু। এখানে কেনাকাটা করতে পারেন। ( here.)

vm4gs5a

 

2. ইসিআই নিউ ইয়র্ক উইমেন্স মাল্টি কালার সিক্যুইন স্কার্ট

এই অসামান্য পার্টিলুকের স্কার্ট আপনার রাতের সাজকে আরও সমৃদ্ধ করে তুলবে। এই স্কার্টের মাল্টিকালারড প্যাটার্ন একে সবার থেকে আলাদা করে তুলেছে। দাম ১০,৭৮২ টাকা। এখানে কিনুন। (here.)

nripfacg

 

3. ট্রিনা টার্ক গোল্ড মিনি সিক্যুইন স্কার্ট

এই স্কার্ট ঝলমলে তো বটেই দুর্দান্ত গ্ল্যামারাসও। সেলিব্রিটির মতো গ্ল্যামার পেতে এই মিনি স্কার্ট কিনে ফেলুন ৫৯৩৪ টাকায়। এখানে কেনাকাটা করতে পারেন। (here)

mits546

 

4. গেস উইমেন্স কালো সিক্যুইন স্কার্ট

আপনার সংগ্রহে এই কালো স্কার্ট রাখতেই হবে। কালো মানেই সুন্দর কালো মানেই রাতের বিশেষ অনুষ্ঠানের জন্য সেরা নির্বাচন। দাম ৪০৫৪ টাকা। এখানে কিনুন। (here)

aqi6u6mg

 

5. ফরএভার 21 মহিলাদের রোজ গোল্ড মিনি সিক্যুইন স্কার্ট

আপনার পার্টিলুককে আরও সাবলীল করে তুলুন এই স্কার্ট দি। সোনালী রঙের সিক্যুইনের কাজ থাকায় এই স্কার্ট বেশ উজ্জ্বল ও গ্ল্যামারাস। এই স্কার্টের দাম ১২৫৯ টাকা, এখানে কিনুন। (here)

Comments
s4jtf1n8

 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT