NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

Amazon Prime Day 2019 Sale: ফুরোবার আগেই মুঠোবন্দি হোক এই ৭ ফ্য়াশন

রমরমিয়ে চলছে আমাজন প্রাইম ডে সেল। ঘরকন্নার রকমারি জিনিসের পাশাপাশি পাওয়া যাচ্ছে সাজ-পোশাকও। ফ্যাশানিস্তরা দৌড়োচ্ছেন যাবতীয় ভালো পোশাক ওয়্যার-ড্রোবে তুলতে। আপনিও চাইলে এই সুযোগ কাজে লাগাতে পারেন।

Amazon Prime Day 2019 Sale: ফুরোবার আগেই মুঠোবন্দি হোক এই ৭ ফ্য়াশন

Amazon Prime Day 2019: ফুরোবার আগেই বেছে নিন

রমরমিয়ে চলছে আমাজন প্রাইম ডে সেল (Amazon Prime Day)। ঘরকন্নার রকমারি জিনিসের পাশাপাশি পাওয়া যাচ্ছে সাজ-পোশাক, জুতো, ঘড়ি, ব্যাগ---আরও অনেক কিছু। ফ্যাশানিস্তরা দৌড়োচ্ছেন যাবতীয় ভালো পোশাক ওয়্যার-ড্রোবে তুলতে। আপনিও চাইলে এই সুযোগ কাজে লাগাতে পারেন। অল্প দামে ট্রেন্ডি পোশাকে সাজিয় নিন আলমারি। আপাতত ৭ ফ্যাশনেবল পোশাকের হদিশ রইল আপনার জন্য। মনে ধরলে আমাজন অনলাইন শপিং-এর (online sale) অপশন তো আছেই----

মাথা বাঁচুক এই ৭ বাহারি ছাতায়, বর্ষা উপভোগ করুন চুটিয়ে

Styleville.in-এর এ লাইন স্কার্ট যেকোনও নারীর স্বপ্ন। অফিস থেকে আউটিং, সর্বত্র আপনিময় হয়ে থাকতে  বেছে নিন হাঁটু ঝুলের কালোর ওপর ফুলেল ছাপ মিডি স্কার্ট। শির জর্জেটে বানানো এই স্কার্টের দাম এখন ৫১৯ টাকা।

Carlton London-এর সেলকেট স্যান্ডেল মানেই পায়ে পায়ে চলার আনন্দ। আধা পা-ঢাকা স্টাইলে সামান্য হিল। যেকোনো পোশাকের সঙ্গে দিব্য মানানসই। দাম ৯৯৮ টাকা। 

Skagen-এর ঘড়ি কব্জিতে থাকা মানেই আভিজাত্য আর আধুনিকতার যুগলবন্দি। সাদা ডায়াল, কোয়ার্জ মুভমেন্টের এই ঘড়ির বন্ধনিতে সিলভার ক্রোম আর রোজ গোল্ডের বন্দিশ। দাম ৭, ৬৯৭ টাকা। 

স্কার্ট হোক বা প্যান্ট, সঙ্গে চাই Bata-র ব্যালেরিনা শ্যু। বার্গেন্ডি রঙা সিন্থেটিক এই জুতোর উওভেন স্টাইল মন কাড়বে সহজেই। দাম ৮৪৪ টাকা।  

কাজে-অকাজে যখনতখন পরতে চাইলে বেছে নিন SF Jeans by Pantaloons। কটন আর পলিয়েস্টারের মিলিজুলিতে তৈরি এই অ্যাসিড ওয়াশ জিনস পাবেন রেগুলার সাইজ, স্কিনি ফিট আর ক্রপট লেন্থে। দাম ৮৯৯ টাকা। 

Vero Moda- ড্রেস মানেই অনন্য সম্ভার। তারও মধ্যে অনন্যএ-লাইন সিমার ব্ল্যাক ফর্মাল ড্রেস। গোল গলা, কাপ স্লিভ এই পোশাক পরে যখনই হাঁটবেন চলার ছন্দে স্লিট কাট বেয়ে হালকা আভাস চোখে পড়বে সুগঠিত পায়ের ভাঁজ। দাম ১, ৩৪৯ টাকা।

Comments

Clarks-এর লাফলে স্যান্ডাল পায়ে থাকলে দুনিয়া আপনাকে ফ্যাশনকে কুর্নিশ করবে। ঝকঝকে চওড়া ধাতব স্ট্র্যাপ আর ওয়েজ হিল সৌন্দর্যে অতুলনীয়। দাম ৩,১৯৯ টাকা।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT