NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthAppsArt
ADVERTISEMENT

Amazon Prime Day Sale: ফ্যাশন থেকে সুগন্ধি, ঘড়ি থেকে ফেস মাস্ক, রয়েছে বিপুল সম্ভার

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

৬ অগাস্ট থেকে শুরু হচ্ছে প্রাইম ডে, চলবে আগামী ৪৮ ঘণ্টা।

বহু প্রতীক্ষিত Amazon Prime Day Sale 2020 অবশেষে সমাগত। ৬ অগাস্ট থেকে শুরু হচ্ছে প্রাইম ডে, চলবে আগামী ৪৮ ঘণ্টা। প্রাইম সদস্যদের বাড়ির আরাম এবং সুরক্ষা থেকে শুরু করে নানান শপিং, সঞ্চয় এবং ব্লকবাস্টার বিনোদনের জন্য পুরো দুই দিনের সেরা অফার। প্রাইম সদস্যদের জন্য দ্য বডি শপ, অ্যাডিডাস, নিউ ব্যালেন্স, ফেস কানাডা, আমেরিকান ইগল এবং রেভলনের মতো শীর্ষ ব্র্যান্ডের কিছু দুর্দান্ত অফার এবং নতুন পণ্যও রয়েছে এবার। চমত্কার নতুন পোশাক এবং টপ থেকে শুরু করে এথনিক পোশাক, বিলাসবহুল ঘড়ি, সুগন্ধি, গয়নার সেট এবং এমনকি ট্রেন্ডি ফেস মাস্কও অফারে পাবেন।

তাহলে অপেক্ষা কিসের? শুরু করুন কেনাকাটা!

1. ফেস কভার

আপনার মাস্কে আপনার নান্দনিকতার প্রতিফলন ঘটুক। জ্যামিতিক প্রিন্ট, প্যাস্টেল, ফ্লোরাল নকশা বা ঝলমলে রঙের মাস্ক কিনুন। অ্যামাজন ফ্যাশনে দ্য মাস্ক স্টোর থেকে বিভিন্ন মুড এবং অনুষ্ঠানের সঙ্গে মানানসই কিছু স্টাইলিশ মাস্ক বেছে নিন।

প্রস্তাব:

২. মহিলাদের টপ

জুম কনফারেন্স কল হোক বা জন্মদিনের পার্টি, অনায়াসে মেকওয়াভার করে এমন স্মার্ট এবং রঙিন টপ বেছে নিন ঘরে বসেই।

প্রস্তাব:

3. জুয়েলরি সেট

নিজেকে কিছু গয়না উপহার দেওয়ার জন্য আলাদা করে কোনও অনুষ্ঠানের দরকার নেই। এই সুন্দর গয়নার মধ্যে পাবেন মুক্তোর গয়না থেকে শুরু করে স্টেটমেন্ট কানের দুল পর্যন্ত সমস্ত কিছুই।

প্রস্তাব:

৪. এথনিক পোশাক

কোনও বিশেষ উদযাপন হোক বা মার্জিত রুচির ফ্যাশন, এথনিক পোশাকে ইন্দো-ওয়েস্টার্ন লুকের জন্য ঐতিহ্যবাহী সালোয়ার স্যুট বেছে নিতে পারেন বা জিন্সের সঙ্গে কুর্তিও বেছে নিতে পারেন।

প্রস্তাব:

5. মেটাল ঘড়ি

আপনি নিজের বাড়ি থেকে বেরোচ্ছেন না বলে কি ফ্যাশনেও কাঁচি? এই আকর্ষণীয় মেটাল অ্যানালগ এবং ডিজিটাল ঘড়িগুলি প্রায় সব কিছুর সঙ্গেই পরতে পারবেন। ৬ অগাস্ট প্রাইম ডে চলাকালীন টাইটানের নতুন ফুল-টাচ স্মার্টওয়াচ 'কানেক্টেড এক্স' বাজারে আসবে।

প্রস্তাব:


6. পুরুষদের টি-শার্ট এবং পোলো

পোলো-নেক টি-শার্টগুলি অফিসিয়াল কাজের পাশাপাশি বাড়িতেও পরার জন্য ভাল। পুদিনা এবং পেস্টেলের মতো সুন্দর রঙের পোশাক বেছে নিন আজই।

প্রস্তাব:

7. দৌড়নোর জুতো

দৌড়নোর সময় সঠিক জুতো পরতে ভুলবেন না। রানিং শু আপনাকে আরাম এবং ভালো গ্রিপ দেয় এবং ফ্যাশনের কথাও মাথায় রাখে।

প্রস্তাব:

8. ফেস মাস্ক

আপনার ত্বকের নিয়মিত স্কিনকেয়ার রুটিন অনুসরণ করে প্রয়োজনীয় যত্ন নিন। সপ্তাহে একবার ফেস মাস্ক ব্যবহার করুন। আপনার ত্বককে ডিটক্সাইফাই করুন বা চারকোল মাস্ক দিয়ে গভীরভাবে পরিষ্কার করুন।

প্রস্তাব:

9. চুলের যত্ন

আপনার চুলের যত্ন ও পুষ্টিতে সময় ব্যয় করুন। মৃদু অথচ কার্যকরি সিরাম কিনুন যা শুষ্কতা থেকে চুল পড়া পর্যন্ত সমস্ত কিছুর চিকিত্সা করবে। পিএসএসটি, ফিলিপস ইন্ডিয়া প্রাইস ডে চলাকালীন সেন্সিকিউ টেকনোলজি সহ নিজেদের ব্র্যান্ডের নতুন রেঞ্জে কিছু পণ্য বাজারে এনেছে।

প্রস্তাব:

10. লাক্সারি সুগন্ধি

ভালো গন্ধ ইন্দ্রিয়কে জাগ্রত করে। ফল এবং ফুলের সুবাস থেক শুরু করে উগ্র মোহময় দীর্ঘস্থায়ী গন্ধের জন্য সেরা বিলাসবহুল কয়েকটি সুগন্ধি থেকে বেছে নিন।

প্রস্তাব:

১১. লাক্সারি মেকআপ

আপনার প্রিয় লাক্সারি মেকআপ ব্র্যান্ডে বিশেষ ছাড়। আপনার গ্ল্যামার রহস্যকে আরও বাড়াতে অবশ্যই কিনুন এই পণ্যগুলি।

প্রস্তাব:

Comments

অ্যামাজন প্রাইম ডে সেলে এগুলি এবং আরও পণ্যের খোঁজ পাবেন ৭ অগাস্ট পর্যন্ত। আরও বিশদে দেখতে এখানে ক্লিক করুন।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT