NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

অনন্যা-জাহ্নবীর মতো বলুন রেডি...স্টেডি...গো

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

মুম্বই বিমানবন্দরে দুই নায়িকা

রুপোলি পর্দা যতটা ঝিলমিলে বাস্তবে একেবারেই নয়। এখানে সারাক্ষণ হাড্ডাহাড্ডি লড়াই টিকে থাকার জন্য।ছবি হিট হলে অভিনেতা-অভিনেত্রীরা দর্শকের নয়নের মণি। ভালো ব্যবসা না দিলেই গেলেন তাঁরা। এদিকে সামান্য রিল্যাক্স না করলে কী করে নিজেদের মেলে ধরবেন তাঁরা? চাপ কাটাতে তাই সুযোগ পেলেই বেড়াতে যাওয়ার পক্ষপাতী অনন্যা পাণ্ডে (Ananya Panday), জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। তাঁদের এয়ারপোর্ট স্টাইল (Airport style) এখন সোশ্যালে চমকায় রীতিমতো। 

শাড়ি-সুন্দরী রেখা-হেমা-মাধুরী...আপনার Dream-ও তাই-ই?

বেড়ানো যাতে মনের মতো হয় তাই তাঁরা হাতের কাছে যা পান তাই নিয়েই বেরিয়ে পড়েন না। সঙ্গে রাখেন এমন ট্রাভেল কিট যা যেখানেই যাবেন তাঁরা, সুবিধে দেবে তাঁদের। এই কারণেই অনন্যা-জানু বেড়িয়ে টেনশন কমাতে পছন্দ করেন। আরামদায়ক ক্যাজুয়াল পোশাক, জুতো, নেক পিলো, ওয়াটার স্প্রে বটল নিয়ে প্রায় প্রতি সপ্তাহেই তাঁরা পৌঁছে যাচ্ছেন বিশ্বের আনাচেকানাচে। এয়ারপোর্টে শুধুই তাঁদের জন্য ঝলসে ওঠে পাপারাৎজিদের ক্যামেরা। 

6ik0n0q8

অনন্যা পাণ্ডে মুম্বই বিমানবন্দরে

সাদা ক্যাপশন টি-শার্ট আর জিন্সে অনন্যা কুল অ্যান্ড ক্যাজুয়াল। পায়ে আরামদায়ক স্নিকার। আর নিয়েছেন পিঙ্কি নেকপিলো।


gdnaie2

বিমানবন্দরে জাহ্নবী

কালো টি -শার্ট আর ব্যাগি অলিভ প্যান্টে জানু তৈরি। ঠাণ্ডা আটকে গায়ে নরম পুলোভার নিতে ভোলেননি। কাঁধের ব্যাগে ভরে নিয়েছেন প্রয়োজনীয় সবকিছু। হাসিমুখে তিনি পারি জমাচ্ছেন বাইরে।

কাশ্মীরী আপেল ক্যাটরিনা...ভুবন আলো লাল শাড়িতে

অনন্যা-জাহ্নবীর মতো বলুন রেডি...স্টেডি...গো

বেড়িয়ে মজা পেতে চাইলে সঙ্গে রাখুন এমন কিছু উপকরণ যা আপনার ভ্রমণসঙ্গী হয়ে বাড়তি আনন্দ দেবে। অনন্যা-জাহ্নবী তো এভাবেই হুটহাট বেড়িয়ে পড়েন সময় পেলেই। কারণ, তাঁদের ট্রাভেল লাগেজ সারাক্ষণই তৈরি। আপনিও তৈরি থাকুন তাঁদের মতো করে।

আরও দেখতে ক্লিক করুন এখানে 

সাজে সনাতনী ফ্যাশনে ফিউশন ইক্যুয়ালটু কৃতী শ্যানন

Comments

নোট: Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT