NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

ফ্যাশন ফিরুক অতীতে! পাফি স্লিভে Viral পার্টি গার্ল অনুষ্কা...

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

পাফ স্লিভে স্লিক সুন্দরী

পার্টি-সার্টিতে হল্লাগুল্লা হবে আর তাতে ফ্যাশনের ছোঁয়া থাকবে না? তাহলে তো আনন্দই মাটি। আর মজা তখনই ষোল আনা উশুল হবে, যখন আপনি আপাদমস্তক পার্টি গার্ল হয়ে উঠতে পারবেন। এক্ষেত্রে ফ্যাশন চুরি কিন্তু কোনও অপরাধ নয়। নিজেকে ফ্য়াশনিস্ত বানাতে আপনি অনুসরণ করতেই পারেন অনুষ্কা শর্মাকে (Anushka Sharma)। যিনি সম্প্রতি, কেটি পেরির সম্মানে আয়োজিত করণ জোহরের (Karan Johar) পার্টিতে গিয়ে হইচই ফেলে দিয়েছেন। পাফি স্লিভ ড্রেস পরে। আর তাই দেখে বলিপাড়া বলছে, এই ড্রেসই এখন বলিউডের বাজার কাঁপাচ্ছে। 

ব্লেজারের ঘেরাটোপে উষ্ণতার ওম, ফ্যাশনে দুরন্ত শিল্পার মতোই

ডিজাইনার সোনম পার্মারের তৈরি পোশাকে সেদিন সেজেছিলেন অনুষ্কা। মেটালিক সাদায় ঝলমলিয়ে উঠেছিলেন তিনি। সাজের সিংহভাগ নজর কেড়েছিল পাফি স্লিভ। সঙ্গে ম্যাচিং ম্যাচিং সরু ব্রেসলেটে, ঘড়িতে, পার্টিং করা খোলা চুলে, অল্প মেকআপে অলৌকিক সুন্দরী অনুষ্কা। 

ওয়ার্কআউটেও জব্বর কেতা? শিল্পা শেট্টির মতো ওয়ার্কআউট ড্রেস কিনুন এখানে


ফ্যাশন ফিরে ফিরে আসে। একসময় যাহাই ছিল ব্যাগি হালে তাহাই পাফি। ঢিলেঢালা-ফুলো ফুলো হাতার পোশাক এখন জনপ্রিয়তার তুঙ্গে। পার্টি হিসেবে তো বটেই এদিকসেদিক যেতেও এখন এই পোশাকই ক্যারি করছেন বলি সেলেব। সুতরাং, চোখ বুঁজে কিনেই ফেলুন একটি। নিমেষে বদলে যাবে আপনার সাজের দুনিয়াও। 

হলদে পাখি হবেন? দীপিকার 'স্টাইল' আপন করে নিন

পার্টি জমাতে পাফি স্লিভ ফ্যাশনে ইন

(1 ratings & reviews)
549
999
(45% OFF)
Buy on Amazon

দেখুন তো, কোন পোশাকটি মনের মতো:

বলিউডি ফ্যাশন এবার আপনার ওয়্যার ড্রোবে

Comments

নোট:  Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT