NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

পুরুষরাও রঙিন হন রণভীরের মতো, পাফার জ্যাকেটে বিদায় জানান শীতকে

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

পুরুষরাও রঙিন হন রণভীরের মতো, পাফার জ্যাকেটে বিদায় জানান শীতকে

রঙিং পাফার জ্যাকেটে রণভীর সিং

শীতকাল যাই যাই। তবে জ্যাকেটের মরশুম শুরু হয় হালকা শীতেই। আর জ্যাকেট মানেই পুরুষদের জন্য সাজের এক মূল উপাদান। পুরুষদের সাজ কেমন হতে পারে তা নিয়ে অবশ্য চূড়ান্ত পর্যায়ের পরীক্ষা নিরীক্ষা চালিয়েছেন রণভীর সিং।

লিপস্টিক বাঁচিয়েই চুমু খান নিশ্চিন্তে, বেছে নিন পছন্দের কিস-প্রুফ লিপস্টিক

il0trqdg

সিনেমা প্রচারের জন্য রণভীর সিং

 

আসন্ন চলচ্চিত্র গলি বয়ের প্রচারের জন্য এই ফ্যাশনিস্তা তারকা রঙিন অ্যাডিডাস লুকে সেজেছিলেন। উইংড স্নিকার এবং সবুজ প্যান্টের সঙ্গে রণভীর পরেছিলেন রামধনু রঙের পাফার জ্যাকেট। রণভীর সিংয়ের মতো সাহসী সাজে নিজেকে দেখতে চাইলে এই ৬ টি পাফড জ্যাকেট থেকে নিজের পছন্দের জ্যাকেট বেছে নিতে পারো।

v3sim5l8

রঙিন জ্যাকেটে রণভীর সিং

 

স্টাইলে সাজতে থাকুক স্ট্রাইপ

বেন মার্টিন কুইলটেড স্লিভলেস জ্যাকেট নাইলন দিয়ে তৈরি, সামনে চেন এবং হুড রয়েছে এই জ্যাকেটে। ১২৯৯ টাকায় ছাড় দিয়ে মাত্র ৮৯৯ টাকায় পেতে পারেন এই জ্যাকেট। এখানে কিনুন।

gsc73iq

 

শীতের পোশাকে রঙিন হতে চাইলে এই লি জ্যাকেটটি কিনতে পারেন। রৌদ্রোজ্জ্বল হলুদ রঙের এই জ্যাকেট স্লিভলেস এবং ভীষণই হালকা। মূল দাম ২৯৯৯ হলেও এখন আপনি ১৪২৩ টাকা দামে এটি কিনতে পারেন এখানে

07hj1cog

 

গ্যাপ মেনস জ্যাকেটের সামনেই রয়েছে চেন, এবং দুই ধারেই আছে পকেট। ৩৯৯৯ টাকা থেকে ছাড় দিয়ে এই জ্যাকেট এখন আপনি পেতে পারেন ২৮৯১ টাকায়। এখানে কিনুন।

esg6fm3g

 

আপনি যদি এমন ক্লাসিক জ্যাকেট চান যা বেশ কয়েক বছর ধরে ট্রেন্ডলিস্টে থাকবে তাহলে টমি হিলফিগার পাফার জ্যাকেট কিনুন। লম্বা হাতা সামনে চেন দেওয়া এই জ্যাকেটের আসল দাম ৪৭,৫৬৪ টাকা। ছাড় দিয়ে এখন আপনি পাবেন ১৩,৭৪৯ টাকায়। এখানে কিনুন।

pjtd7l

 

ইয়ায়ুন পাফার জ্যাকেট লম্বা হাতা, চেন দেওয়া পকেট এবং লাইনিং দেওয়া। এটির আসল দাম ৬,৩৯৩ টাকা, তবে ছাড় দিয়ে পাবেন ৩,২১৯ টাকায়। এখানে কিনুন।

8fdre13

 

Comments

কেলভিন ক্লেইন পাফার জ্যাকেট হাইনেক এবং সামনে চেন দেওয়া পকেট। প্যাডেড এই জ্যাকেটের দাম ৪,৯৯৯ টাকা। এখানে কিনুন।

2dnrav4



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT