NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

নীল রঙের উষ্ণতা ভাগ করে নিন করিনা কাপুরের ফ্যাশন স্টেটমেন্ট থেকে

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

নীল রঙের উষ্ণতা ভাগ করে নিন করিনা কাপুরের ফ্যাশন স্টেটমেন্ট থেকে

টেরেখোভের নীল ঝলমলে গাউনে করিনা কাপুর

পোশাক নিয়ে নানা পরীক্ষা নিরীক্ষা করার এই তো সময়! নববর্ষ উদযাপন এখনও শেষ নয়, সঙ্গে রয়েছে নানান পার্টি আর বিয়ের অনুষ্ঠানও। সুইজারল্যান্ডে পরিবারের সঙ্গে ২০১৯ সালকে বরণ করে নিয়েছেন করিনা কাপুর। টেরেখোভের একটি নীল ঝলমলে গাউনে স্বর্গীয় সৌন্দর্য ধরা পড়েছে তাঁর। এমন পোশাক হলে বিশেষ সাজেরও প্রয়োজন হয় না। আপনিও এই শীতে নীল রঙের উষ্ণতায় নিজেকে সাজাতে পারেন এই ৫ টি পোশাক দিয়ে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

 

বছর শেষে নিজেকে স্টাইলিশ করে তুলুন কিয়ারা আডবাণীর ফ্যাশনে

 

বেলোমোদা লং গাউন বিয়ের অনুষ্ঠানের জন্য আদর্শ। হাই নেক, কোমরে টাই এই পোশাকের দাম ৭৬৯ টাকা। এখানে কেনাকাটা করুন। (here.)

pjln2288

 

টুগো পার্টি পোশাকটি আনুষ্ঠানিক কোনও জমায়েতে বা উৎসবে পরার জন্য আদর্শ। গোড়ালি দৈর্ঘ্যের এই গাউনে কোমরে টাই আছে সঙ্গে একটি নীল স্যাটিন লেয়ার। দাম ৪৬৩৮ টাকা থেকে ৫৭৯৮ টাকা। এখানে কিনুন। (here).

mp3dn57o

 

আশিষ গার্মেন্টস ম্যাক্সি পোশাকটি XS থেকে 4XL পর্যন্ত মাপে পাওয়া যায়, দাম ৮৯৯ টাকা থেকে ২৯৯৯ টাকা। এখানে কিনুন। (here.)

bum6kajo

 

ইনফোটেক আনারকলি নীল ঐতিহ্যবাহী স্যুটটি বিয়ের অনুষ্ঠানে পরার জন্য একেবারে যথাযথ। বেঙ্গালুরু সিল্কের এই স্যুটের দাম ৯৪৯ টাকা থেকে শুরু করে ৪৫৯৯ টাকা। এখানে কিনুন। (here.)

k77v2u1

 

গেরুয়া ম্যাক্সি পোশাক নৈমিত্তিক হ্যাং আউটের জন্য আদর্শ। উঁচু কোমর এবং কোল্ড শোল্ডার এই পোশাকের দাম ৫৮৪ টাকা থেকে ১২৯৯ টাকা। এখানে কিনুন। (here.)

Comments
2e4me4ag

 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT