NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

অফিস ডেস্ক সাজান মানি প্ল্যান্ট দিয়ে, বেছে কিনে নিন এই ৫ টি গাছ

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

অফিস ডেস্ক সাজান মানি প্ল্যান্ট দিয়ে, বেছে কিনে নিন এই ৫ টি গাছ

শুধু ঘরের বা অফিসের সৌন্দর্য বাড়ানো নয়, গাছপালা নিজের মন ভালো রাখার দুর্দান্ত উপায়

গাছপালা মানেই মন ভালো করে দেওয়া একটুকরো বারান্দা যেন। কাজ করতে করতে একঝলক গাছের দিকে তাকালেই মানসিক চাপও কমে যায়। শুধু ঘরের বা অফিসের সৌন্দর্য বাড়ানো নয়, গাছপালা নিজের মন ভালো রাখা, চোখের আরামের জন্যও দুর্দান্ত উপায়। শুধু বাড়িতে নয়, নিজের কাজের ডেস্কেও আপনি গাছপালা রাখতে পারেন। আপনার কাজের পরিবেশকে এই গাছপালা বেশ তরতাজা এবং পরিচ্ছন্ন করে তুলবে।

স্টাইলিশ পনিটেলে আপনিই হয়ে উঠুন নজরকাড়া

আপনি কিছু মৌলিক উদ্ভিদ দিয়ে নিজের বাড়ি ও অফিস ডেস্ক সাজাতে পারেন। রোলিং নেচারের থেকে দুটি গাছের এই সেট কিনতে পারেন। একটি পাত্রের মধ্যে মানি প্ল্যান্ট, অন্যটিতে জেড প্ল্যান্ট থাকে। বাদামী রঙের চৌকো সিরামিক পাত্র অবশ্যই ডেস্কের সৌন্দর্য বাড়াবেই। দাম ৫৯৯ টাকা। এখানে কিনুন। (here)

dru477u

আপনি যদি উজ্জ্বল উদ্ভিদ বেশি পছন্দ করেন তবে এই রোলিং নেচারের বাতাস পরিশুদ্ধকারী গোল্ডেন মানি প্ল্যান্ট নিতে পারেন সবুজ সিরামিক পাত্রে। আপনার অফিস ডেস্কের তাজা পরিবেশ বাড়াতে এই সুন্দর গাছের জুড়ি মেলা ভার। ৩৯৯ টাকা দামের এই গাছ কিনতে পারেন এখানে। (here)

3aspeskg

পার্টিতে নজর কাড়ুন আলিয়ার মতো সিক্যুইনের স্কার্টে, বেছে নিন এই পাঁচটি স্কার্ট থেকেই

কাজের ডেস্কের সামনে রাখুন এক্সোটিক গ্রিনসের সুন্দর গোলাপি সিঙ্গোনিয়াম কিনতে পারেন। এই উদ্ভিদটি একটি চকলেট বাদামী পাত্রে পাবেন আপনি। ৬০৫ টাকা দামের এই গাছ আপনি পাবেন এখানে। (here)

logne37g

অথবা ডেস্ক সাজাতে এই সাদা পাত্রের লাল উগাও আগলাওনেমা গাছটিও কিনতে পারেন। এই উদ্ভিদের সুন্দর লাল পাতা দেখতে ভীষণই আকর্ষণীয়। ৩৪০ টাকা দামের এই গাছ আপনি এখানে কিনতে পারেন। (here)

Comments
8e0o3smo

এই ক্যাপল পিসের লিলি গাছটি কিন্তু সবের মধ্যে সেরা। কেবল বায়ু পরিশোধক উদ্ভিদই নয়, এই গাছ দেখতেও বেশ অন্যরকম। এই গাছের দাম ৩৪৯ টাকা। এখানে কিনতে পারেন। (here)

gi39r



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT