NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

সলমা-জরির ঝলকে দীপিকার মতো আগুনে হতে....

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

ঝলমলে সুন্দরী (সৌজন্যে(L): আদিত্য কেন্ডেল)

Deepika Padukone আর Malaika Arora---আপাতত এই দুই তারকা ফ্যাশনে গুণে গুণে গোল দিচ্ছেন একে অপরকে। সেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে দু'জনেরই বাজি Sequins। অর্থাৎ, জরি-চুমকির চমক। এই পোশাক প্রিমিয়ারে হোক বা পার্টিতে সুন্দর ক্যারি করছেন দুই অভিনেত্রীই। প্রথমে দীপসের কথা। Chhapaak দিয়ে প্রযোজনায় পা রাখলেন দীপিকা। ছবি কেমন ব্যবসা করবে? সেই ভাবনাতেই বেড়েছে লাবডুব। কিন্তু টেনশন ঢাকা পড়ে গেল যখন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের করা সিক্যুয়েন ইলেকট্রিক ব্ল্ু সিক্যুইন শাড়িতে সেজে এলে গ্ল্যাম গার্ল। সঙ্গে স্ট্র্যাপড ব্লাউজ, খোলা চুল, চোখের পাতায় ঘন নীল শ্যাডোর মায়াবি ইশারায় দুশ্চিন্তা উধাও। পাপারাৎজিদের সামনে টোল ফেলে হাসতেই লক্ষ তারা যেন ঝিলমিলিয়ে উঠল প্রিমিয়ারের জমায়েতে। 

j3t8ecjg

প্রিমিয়ারে দীপিকা পাড়ুকোন

দীপিকার মতো আগুনে হতে....

দেখে নিন দীপিকার আন্দাজ। সেজে নিন তাঁর মতো আপনিও। দীপিকা না হোন, ফ্যাশানিস্ত হতে আপত্তি কিসে?

একা দীপিকাই নন বছরের সেরা সুপার মডেল মালাইকা অরোরার লিস্টে নাম উঠেছে সিক্যুইনের। শো-স্টপার হিসেবে সিক্যুইন কালো পেনসিল স্কার্ট, ক্রপড টপ আর কোমরে বড় বো। সব মিলিয়ে মালাইকা যথারীতি দুরন্ত। পোশাকেই এত আলোর ছটা যে ভারী গয়না-সাজের কোনও প্রয়োজনই পড়েনি। আপনিও এই সাজে নিজেকে সাজাতে পারেন বন্ধু বা কাছের মানুষের সঙ্গে ডিনার বা পার্টি করতে গেলে।  

ভেসে যাক ২০ গোলাপি হিল্লোলে...

l4ccorm8

শো স্টপার মালাইকা
সৌজন্যে: আদিত্য কেন্ডেল

শাড়িতে 'sorry' নন কাজল

মালাইকা রানি সিক্যুয়েনে...

ভুলেও মিস করবেন না। সিক্যুয়েনে মালাইকা মন্ত্র।

আমাজন, মন্ত্র থেকে আরও কেনাকাটা সারতে ক্লিক করুন এখানে

Comments

নোটSwirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT