NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthAppsArt
ADVERTISEMENT

জিনস আর টি-শার্টে মাতালেন দীপিকা পাডুকোন এবং ডাকোতা জনসন

দুই ভিন্ন উপায়ে ক্লাসিক সেলিব্রিটি কম্বিনেশন তৈরি করলেন বিশ্বের দুই প্রান্তের দুই সেলিব্রিটি

দীপিকা পাডুকোন (বামে) এবং ডাকোতা জনসন (ডানে) (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

আমরা সাধারণ মানুষরা মনে করি সেলিব্রিটিরা সারাক্ষণ সেজেগুজে থাকতে পছন্দ করেন। কিন্তু বাস্তবে সবক্ষেত্রে তা নয়। তাঁদেরও ইচ্ছে করে সাধারণ ঢিলেঢলা পোশাকে আমাদের মতোই ঘরোয়া সাজে থাকতে। আর আপনি জানেন, সেলিব্রিটিদের সবচেয়ে পছন্দের কুল অথচ সাধারণ পোশাক কী? হ্যাঁ, ঠিকই ধরেছেন, জিনস এবং টি-শার্ট।


সম্প্রতি বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর এবং অদিতি রাও হাইদারিকে সাধারণ পোশাকে দেখা গেল। বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাডুকোনকে মুম্বাইতে এবং হলিউড অভিনেত্রী ডাকোতা জনসনকে লস অ্যাঞ্জেলসে গত সপ্তাহান্তে তাঁদের নিজেদের পছন্দের জিনস এবং টি-শার্ট পরতে দেখা গেল।
Comments কান চলচ্চিত্র উৎসবের সদৃশ একটা জিনস এবং সাদা টি-শার্ট পরে দীপিকাকে আবারও দেখা গেল। তিনি একটা ভি গলার সাদা টি-শার্টের সঙ্গে নীল ঢিলা জিনসের প্যান্ট পরেছিলেন। পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশের থেকে চোখ বাঁচাতে একটা কালো সান গ্লাস এবং একটা বাদামী ব্যাগ ও সাদা স্নিকার্সে তাঁকে দারুণ মানিয়েছিল।

deepika dakota jeans tees

 

পৃথিবীর অপর প্রান্তে ডাকোতা জনসনকে ক্যাপশন দেওয়া গাঢ় রঙের টি-শার্টের সঙ্গে ক্রপড নীল স্কিনি জিনস পরতে দেখা যায়। ডাকোতাও সঙ্গে সান গ্লাস এবং উজ্জ্বল জুতো পরেছিলেন।
 

 

A post shared by D (@glamdakota) on

 

একজন আরামের জন্য এই পোশাক বেছে নিলেও, অপরজন কিন্তু জিনস টি-শার্টেই স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন। উভয়ের আবেদন আলাদা হলেও একটা জিনিস স্পষ্ট- জিনস টি-শার্টের গুরুত্ব মানুষের কাছে কিন্তু খুব সহজে কমছে না।

কার লুকটা আপনাদের বেশী পছন্দ হল? কমেন্ট সেকশনে আমাদের জানান।
 




স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT