NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

হলদে পাখি হবেন? দীপিকার 'স্টাইল' আপন করে নিন

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

এয়ারপোর্টে সূর্যস্নাতা

তারকাদের এয়ারপোর্ট স্টাইলও এখন ইন থিং। বিমানে ওঠার আগে পোশাকের কেতায় তাঁরা একপ্রস্থ উড়ে নেন এয়ারপোর্টেই। দীপিকা পাড়ুকোনকেই (Deepika Padukone) দেখুন। সক্কাল সক্কাল বিমানবন্দরে হাজির সূর্যস্নাত হয়ে। ট্র্যাক স্যুট যে শুধুই স্পোর্টসের জন্য নয়, সঠিক পোশাক বাছলে সেটাও যে হয়ে উঠতে পারে ফ্যাশন স্টেটমেন্ট বুঝতে গেলে সাজতে হবে Athleisure ফ্যাশনদুরস্ত পোশাকে। শুধু দীপিকা নন, বলিউডের সমস্ত তারকাদেরই মনপসন্দ এই ধরনের পোশাক। 

ব্লেজারের ঘেরাটোপে উষ্ণতার ওম, ফ্যাশনে দুরন্ত শিল্পার মতোই

সামনেই শীত। এই সয় তাই সবাই চেষ্টা করেন গাঢাকা ফ্যাশানেবল পোশাক বাছতে। এই নরম-মোলায়েম, ট্র্যাক প্যান্ট শুধু শীত নয়, সারা বছরেই আরাম প্লাস সাজবাহারি করবে আপনাকে। মনের মত পোশাকে সেজে এদিকসেদিক যেতে গেলেও এই পোশাকের জুড়িদার নেই।

আপাতত চোখ রাখুন দীপসের পোশাকে। উজ্জ্বল রঙে উচ্ছ্বল হতে দীপ্পির পরনে সর্ষে হলুদ ট্র্যাক স্যুট। নাইকের জিপওয়ালা জ্যাকেট আর তাতে একাধিক পকেটের বাহার--- চোখ ধাঁধাঁতে বাধ্য। সঙ্গে সাদা আর নীলের হাল্কা ছোঁয়া মাত করেছেন পুরোটা। এমন স্লিক আর ট্রেন্ডি লুক পেতে আজই অনলাইনে কিনে নিন এই ধরনের স্পোর্টি ট্র্যাক স্যুট।

ওয়ার্কআউটেও জব্বর কেতা? শিল্পা শেট্টির মতো ওয়ার্কআউট ড্রেস কিনুন এখানে


daf1rf7o

মুম্বই এয়ারপোর্টে দীপিকা 

vuif0vag

হলুদরঙে দীপিকা যেন হলদে পাখি

পেরি Pretty পোলকা ডটে! অতীত উস্কে আপনিও চার্মিং বার্বি ডল...

দেখুন আরও ট্রেন্ডি ট্রাকস্যুট

দীপিকার এই স্টাইল আপনারও চাই? আপনার জন্য সেরার সেরা খোঁজ রইল। দেখুন:

দীপিকার মতো সূর্যমুখী হতে বেছে নিন আরও স্যুট

Comments

নোট:Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT