NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

'তা সে যতই কালো হোক'...কালো পোশাকেই আলো দীপিকা

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

কালোয় আলো দীপিকা

সব পোশাকেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অসামান্য। তবে কালো বোধহয় তাঁর সবচেয়ে প্রিয় রং। গমরঙা গায়ে তাই তিনি বারেবারে পরেন নিকষ কালো পোশাক। কখনও তা হালের ড্রেস। কখনও সনাতনী শাড়ি বা কুর্তা। সঙ্গে মানানসই গয়না, মেকআপ তাঁকে করে তোলে অনুষ্ঠানের মধ্যমণি। যেমন, ডিজাইনার রাজেশ প্রতাপ সিং-এর (Rajesh Pratap Singh) জেড ব্ল্যাক আনারকলি (anarkali) কুর্তা। পা-ছোঁয়া কুর্তার লম্বা ঘেরে রুপোলি ফ্লেয়ার বা ঝালর। কানে বড় রিং। বোল্ড আই মেকআপ তাঁকে করেছে আরও রহস্যময়ী। 

'চোলিকে পিছে ক্যয়া হ্যায়' কাজল? ছবিতে উত্তর নায়িকার

দীপিকার মতো কালো কুর্তা সুইর্লস্টারেও

দীপিকা পাডুকোনের কালো কুর্তির সঙ্গে কালো হাইহিল সাজকে আরও বাহারি করেছে। তাঁর এই সাজ যে কেউ আপন করে নিতে পারেন অনায়াসে। ঠিকমতো ক্যারি করতে পারলে সুন্দরী আপনিও।

@deepikapadukone wearing @rajeshpratapsinghworks earrings @viangevintage makeup @sandhyashekar hair @yiannitsapatori@thehouseofpixels assisted by @anjalichauhan16

A post shared by Shaleena Nathani (@shaleenanathani) on

কালো হাই হিল সুইর্লস্টারেও

দীপিকা পাডুকোন সম্প্রতি রেডিও মির্চি মিউজিক অ্যাওয়ার্ডস-এ জ্যাকেটওয়ালা এবং হুড সমেত একটি ক্যাটসুট (catsuit) বেছে নিয়েছিলেন। কবজিতে চকমকে ব্রেসলেট। সঙ্গে বোল্ড আই মেকআপ। কালোতেই সেদিন আলো করেছিলেন দীপিকা।

ttsg3f6

পুরস্কারের মঞ্চে দৃপ্ত দীপিকা

ফর্মাল পোশাকের সম্ভার

(12 ratings & 32 reviews)
699
1,999
(65% OFF)
Buy on Amazon
(2 ratings & reviews)
849
1,475
(42% OFF)
Buy on Amazon

দীপিকার মতো সাজতে চাইলে ক্লিক করুন  এখানে.

(Also read: From Formal Wear To Casual Chic, Deepika Padukone Goes Back-To-Back In Black)

Comments

তথ্য: Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT
Listen to the latest songs, only on JioSaavn.com