NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

দীপাবলিতে প্রিয়জনকে উপহার দিন মাত্র সাতশো টাকায়

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

দীপাবলিতে প্রিয়জনকে উপহার দিন মাত্র সাতশো টাকায়

সুন্দর উপহার দিয়ে আপনার প্রিয়জনদের জন্য এই দীপাবলিকে আরেকটু প্রাঞ্জল করে তুলুন

দুর্গাপুজো পার করে নিশ্চয়ই পকেটে টান? কিন্তু উৎসব তো শেষ হয়নি। এসে গিয়েছে আলোর উৎসব দীপাবলি। আর দীপাবলি মানেই উপহারের দিন। উপহার প্রিয়জনের মুখে কেবল হাসিই ফোটায় না, আপনার জীবনে তাঁর গুরুত্বও স্পষ্ট করে দেয়। সারাবছর যে বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা হয় না তাঁর সঙ্গে সময় কাটানোর উৎসব দীপাবলি। তাই সুন্দর উপহার দিয়ে আপনার প্রিয়জনদের জন্য এই দীপাবলিকে আরেকটু প্রাঞ্জল করে দিন। পকেটের কথা মাথায় রেখেই আমরা কিছু উপহারের তালিকা তৈরি করেছি আপনার জন্য। দেখে নিন, আর চিন্তা করবেন না, এই সব উপহার 700 টাকার মধ্যেই!

আপনি যদি কোনও বন্ধু, আপনার বস বা সহকর্মীকে কিছু উপহার দিতে চান তাহলে আমাজনের রিড ডিফিউজার (reed diffuser set from Iris on Amazon) পছন্দ করতে পারেন। এই সেটটিতে একটি পোড়ামাটির পাত্রে আটটি ধূপ, রিড ডিফিউজার তেল (60 মিলিমিটার), পটপৌরি (50 গ্রাম) এবং পটপৌরি রিফ্রেশার তেল রয়েছে। দাম মাত্র 535 টাকা।

at4jds9o


আলোর উত্সব! তাই আপনার বন্ধুদের এবং পরিবারকে উপহার হিসেবে ক্রাফট ইন্ডিয়ার এই সুন্দর গণেশ (Ganesh ji metal tea light holder ) দিতে পারেন। হালকা সোনালী রঙে আঁকা ধাতুর শীট দিয়ে তৈরি এই উপহার আমাজনে 145 টাকায় পাবেন।

7jo7s0g8


সুন্দর দেখতে একজোড়া মোমবাতিও হতে পারে আপনার স্নিগ্ধ উপহার। এই উৎসবে সকলেই সুন্দর দেখতে এবং সুগন্ধি মোমবাতি দিয়ে বাড়ির সাজাতে ভালোবাসে। আমাজনে ফার্নিশিং ফ্যাকটিরি থেকে এই premium rose scented designer pillar candles কিনতে পারেন। দাম 649 টাকা।

Comments
jvrqkq5o

 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube