NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

ফ্লোরাল প্রিন্টই জানান দিচ্ছে, ‘বসন্ত এসে গেছে’

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

ফ্লোরাল প্রিন্টই জানান দিচ্ছে, ‘বসন্ত এসে গেছে’

কিয়ারা আদবানী

আজ হোক বা কাল চিরদিনই বসন্তের সাজের পছন্দের তালিকায় প্রথম সারিতে থাকে ফ্লোরাল প্রিন্ট। নতুন মরসুমকে আহ্বান জানাতে এর জুড়ি মেলা ভার।

ফ্যাশনের নতুন মন্ত্র, শাড়ি কিন্তু শাড়ি নয়

jb8dfq1

একটি ইভেন্টে কিয়ারা আদবানী

সম্প্রতি কিয়ারা আদবানীকে দেখা গেল এক অনুষ্ঠানে ফ্লোরাল প্রিন্টের অফ শোল্ডার মিড লেন্থ ড্রেস পরে। পায়ে ছিল স্যান্ডেল। কানে সোনালি দুল আর একটা সানগ্লাস। ব্যস এতেই তার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না।

পার্টির মরশুমে শিল্পার মতো ওয়ান শোল্ডার পোশাকে থাকুন আকর্ষণের কেন্দ্রে

1e9u83o

ফ্লোরাল ড্রেসে কিয়ারা আদবানি

 

দ্য মিস চেজ স্কেটার ড্রেসটিও অফ শোল্ডার। এর লম্বা হাতা, চাপা কোমর ও নীল ফ্লোরাল প্রিন্ট দেখে আপনি চোখ ফেরাতে পারবেন না। আসল দাম ২২৪৯ হলেও এখন ছাড় চলা আপনি পাবেন— ১২৩৯ টাকায়। কিনুন এখানে here.

vm8v9jno

মিস চেজের ড্রেস

 

দ্য স্টক বাই লাভ ফ্লোরাল ড্রেসটি হলুদ রঙের য, স্ট্র্যাপলেস ও মিড লেন্থের। সামনে কুঁচি নেমে গিয়েছে একদম পা অবধি। দামে ছাড় চলায় ১৩৯৯ এর পোশাকটি আপনি পাবেন— ৮৯৯ টাকায়। কিনুন এখানে here.

fb31qi5g

স্টক বাই লাভের ড্রেস

 

দ্য স্পটস্টাইল ফ্লোরাল ড্রেসের সঙ্গে রয়েছে লম্বা হাতা এবং সামনে কুঁচি। আসল দাম ২৯০০ হলেও এখন পাওয়া যাচ্ছে— ৭৯৯ টাকায়। কিনুন এখানে here.

ktm6niu8

স্পটস্টাইলের ড্রেস

 

দ্য গুস্সু ফ্লোরাল ড্রেসটি যে কোনও পার্টির জন্য ট্রেন্ডি পছন্দ হবে। এর গাঢ় নীল রঙের উপরে ফুলের ছাপ খুবই সুন্দর মানিয়েছে। দামে ছাড় চলছে ফলে ১৩৪৮ এর পোশাক পাবেন— ৬৭৪ টাকায়। কিনুন এখানে here.

hoe0030g

গুস্সুর ড্রেস

 

দ্য হরপা ফ্লোরাল ড্রেসটি লাল ও সাদা ফুলের ছাপা। এর লম্বা হাতা ও মিডি লেন্থের পোশাকের আসল দাম ১৫৯৯ টাকা। আপনি পাবেন— ৭১৯ টাকায়। কিনুন এখানে here.

rhtipgbo

হরপার ড্রেস

 

Comments

বসন্তের সাজে সাজতে ফ্লোরাল প্রিন্টের পোশাক বেছে নিন এখান থেকেই।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT