NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

বসন্ত এসে গেছে? ফুলে ফুলে সেজে উঠুন এই সাতটি ফ্লোরাল টপে

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

বসন্ত এসে গেছে? ফুলে ফুলে সেজে উঠুন এই সাতটি ফ্লোরাল টপে

সংগ্রহে রাখুন ফ্লোরাল প্রিন্টেড টপ

ফেব্রুয়ারি এসে পড়েছে মানেই বসন্ত খুব দূরে নয়। তাই এই বসন্তে নিজেকে অন্যরকমভাবে সাজাতে চাইলে একটু অন্য কিছু নিজের সাজে জুড়তে পারেন। মনের মধ্যে বসন্তকে বাঁচিয়ে রাখতে চাইলে ফ্লোরাল প্রিন্টের টপ পরুন চুটিয়ে। পোশাকের সৌন্দর্যকে অতিরিক্ত মাত্রায় নিয়ে যেতে এই প্রিন্টের জুড়ি মেলা ভার। ফ্যাশন ট্রেন্ডকে মাথায় রেখে আপনি আমাদের এই তালিকা থেকেই নিজের জন্য টপ বাছাই করে নিতে পারেন:

ভ্যালেন্টাইন্স ডে'তে ভালোবাসার মন জিততে পোশাকের সম্ভার

 

1. মায়রা পিঙ্ক ফ্লোরাল প্রিন্টেড টপ

এই সহজ অথচ সুন্দর গোলাপী ফ্লোরাল প্রিন্ট আপনাকে অনেকের মাঝেও আলাদা করে তুলবে। বিশেষ করে সাদা জিন্সের সঙ্গে এই টপের আকর্ষণই আলাদা। আপনি ৩৯৮ টাকায় এই ফ্লোরাল টপ কিনতে পারেন এখানে

 

dh91bes

 

2. প্যান্টালুনস হানি ফ্লোরাল প্রিন্টেড টপ

প্যান্টালুনসের এই চমত্কার টপ দিয়ে আপনার নৈমিত্তিক সাজকেই একটু অন্যরকম করে নিতে পারেন। গাঢ় মেরুনের উপর অন্যরঙের ফুলকারি কাজই এর মূল বৈশিষ্ট্য। দাম শুরু ৪১৯ টাকা থেকে। এখানে কিনুন।

জ্যাকেটে রাজস্থান, লুকে থাকুক ঐতিহ্যের ছোঁয়া

2o1mg65g

 

3. ইট্রা পিচ ফ্লোরাল প্রিন্টেড টপ

এই টপ আপনি বহু সময়ে বহু উদ্দেশ্যে ব্যবহার করতে পারবেন। ট্রাউজার্স দিয়ে ডেনিমের সঙ্গে এই ফ্লোরাল টপটি পরুন। আপনি এই ফ্লোরাল টপ কিনতে পারেন ৬৬১ টাকা দামে, এখানে কিনুন।

a4ddnjm

 

4. স্পটস্টাইল সাদা ফ্লোরাল এম্ব্রয়ডারিড টপ

এই আকর্ষণীয় ফ্লোরাল প্রিন্টের কাজ বেশ নজর টানবে। নীল এবং সাদার রঙে, এই পোশাকটির মধ্যে একটা তাজা ভাব রয়েছে। এই ফ্লোরাল টপের দাম ৫৯৯ টাকা থেকে শুরু। এখানে কিনুন।

vml4oo5

 

5. মিস অলিভ লাল ফ্লোরাল প্রিন্টেড টপ

লাল রঙের প্রতি ভালোবাসাই অন্য। এই লাল ফ্লোরাল প্রিন্টেড টপ বেছে নিতে পারেন স্টাইলের জন্য, বসন্ত-গ্রীষ্মের জন্য এই প্রিন্ট সত্যিই চমত্কার। ছাড় দিয়ে ৪১৯ টাকা থেকে শুরু হয়েছে এই টপের দাম। কিনুন  এখানে

rhce25fg

 

6. ক্রেভ নীল ফ্লোরাল প্রিন্টেড টপ

ক্রেভের এই নীল টপ আপনার ক্যাজুয়াল স্টাইলকেও অন্যরকম করে তুলবে। এই ফ্লোরাল প্রিন্ট টপের বৈশিষ্ট্য হল কোল্ড শোল্ডার। ৪১৯ টাকা থেকে দাম শুরু। কেনাকাটা করতে পারেন এখানে।

fg5jdp68

 

7. ভাশিত স্যাটিন ফ্লোরাল প্রিন্টেড টপ

এই স্যাটিন টপ এই বসন্তকালে আপনার লুককে করে তুলবে একেবারে অনরকম। এটির ঘণ্টা আকৃতির হাতা এই টপের বিশেষ বৈশিষ্ট্য। এই ফ্লোরাল টপের দাম ৪১৯ টাকা থেকে শুরু। এখানে কিনুন।

Comments
89hd49rg

 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT