NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

জামাইষষ্ঠী স্পেশ্যাল: কী উপহারে আহ্লাদে আটখানা হবেন বাবাজীবন?

জামাইষষ্ঠী মানেই সারাদিন ধরে ভরপেট পেটপুজো। আর দিনের শেষে জামাই যখন বাড়ি ফিরবেন তখন উপরিপাওনা উপহার। নিশ্চয়ই সবার আগে এই ব্যপারটা সেরে ফেলেছেন আপনি। তবু লাস্ট মিনিটস সাজেশনের মতোই রইল কিছু উপহারের হদিশ।

জামাইষষ্ঠী স্পেশ্যাল: কী উপহারে আহ্লাদে আটখানা হবেন বাবাজীবন?

জামাইষষ্ঠী (Jamai Shashthi) মানেই সারাদিন ধরে ভরপেট পেটপুজো। আর দিনের শেষে জামাই যখন বাড়ি ফিরবেন তখন উপরিপাওনা উপহার (Gifts)। নিশ্চয়ই সবার আগে এই ব্যপারটা সেরে ফেলেছেন আপনি। তবু লাস্ট মিনিটস সাজেশনের মতোই রইল কিছু উপহারের হদিশ (Idea Of gift Items)। জামাই-শাশুড়ি দু-জনের জন্যই। যাঁরা এখনও দ্বিধায় দুলছেন, কী দেবেন ভেবে তাঁদের কথা ভেবেই----

আজকের দিনে নারী-পুরুষ উভয়েই দারুণ ফ্যাশানিস্ত। এমনটাই যদি আপনার জামাই হন তাহলে সব

ঝামেলার সমাধান এক নিমেষে। সুতির কুর্তা, কুর্তা-ওয়েস্ট কোট সেট, হ্যান্ডলুমের কটন আর লিনেনের হাফ স্লিভ শার্ট তো আছেই। গরমের দিনে এই ধরনের পোশাকেই তো আরাম পাবেন জামাই। আর পোশাক গায়ে তুললেই মনে করবেন শাশুড়ি মায়ের কথা। যেকোনও উতসবেও এই পোশাক এখন ট্রেন্ডি। একই ভাবে জামাই শাশুড়িকে দিতে পারেন হ্যান্ডলুম কটনের জামদানি (Jamdani)। বা লিনেনের জামদানি। আভিজাত্য আর আধুনিকতা হাত ধরাধরি করে উপস্থিত এই ধরনের শাড়িতে। এই ধরনের পোশাক পাওয়া যাবে বুনকারি ইন্ডিয়া (Bunkari India)-তে। জানিয়েছেন শৌভিক মিত্র।

যদি বাজেট বেশি হয় তাহলে সোনার গয়নার থেকে ভালো অপশন আর কিচ্ছু হতেই পারে না। আজকের প্রজন্ম হাল্কা চেন বা ব্রেসলেট দারুণ পছন্দ করে। ফলে, চোখ বুঁজে ভরসা রাখুন অঞ্জলি জুয়েলার্সের (Anjali Jewellers ) ওপর। আজকাল ছেলেরাও স্টাড পরেন কানে। তাই দিতেই পারেন হিরের স্টাড। পাশাপাশি, শাশুড়ি মায়েদের জন্য বেছে নিন ছোট পাশা বা হিরের টপ (Diamond Top)। উপহার আপনার সাধ্যের মধ্যেই থাকল। আবার শাশুড়ি-জামাই দু-জনই দু-জনের কাছে সুপারহিট। পরামর্শ অনর্ঘ্য উত্তীয় চৌধুরীর। এছাড়াও দিতে পারেন, শার্ট, ট্রাউজার, পাঞ্জাবি বা টি-শার্ট।

Comments

জামাই এবং শাশুড়ি, দু-জনেই কি হেব্বি কেজো? রাঁধা-বাড়া বা বাড়িতে বসে জমিয়ে খাওয়ার সময় নেই। তাহলে হালফ্যাশনের জামাই-শাশুড়ি চলে আসুন রেস্তোরাঁয়। সেখানে বাঙালি রীতি মেনে, ঘরোয়া পরিবেশে ভাত, সোনামুগের ডাল, আলু ভাজা, বেগুনি, ফিশ ফ্রাই, ভাপা ইলিশ, মাটন বা চিকেন, চাটনি-পাঁপড়, মিষ্টি খাইয়ে দিন বাবাজীবনকে। এটাকেই যদি উপহার ধরেন মন্দ কী! আবার ভালো-মন্দ খাওয়ানোও হল। এই মেনু পাওয়া যাবে সপ্তপদী রেস্তোরাঁয় (Saptapadi Resturant)। হদিশে রঞ্জন বিশ্বাস।    



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT