NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

ভ্যালেন্টাইন্স ডে’তে ভালোবাসার মন জিততে পোশাকের সম্ভার

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

ভ্যালেন্টাইন্স ডে’তে ভালোবাসার মন জিততে পোশাকের সম্ভার

যে কোনও প্ল্যানের সঙ্গে তাল মিলিয়ে পরুন পোশাক

ভ্যালেন্টাইন্স ডে এসে গিয়েছে। চারদিকে প্রেম প্রেম আবহাওয়া। অনেকেই এ সময়ে সঙ্গীর জন্য নানা রকম উপহার কেনেন। সঙ্গীকে সারপ্রাইজ দেওয়ার জন্য নানা পরিকল্পনাও করেন। কিন্তু একটা দিন ভালবাসার উদযাপনের সমযয়ে সবচেয়ে বড় সমস্যা হয় কি পোশাক পরবো সেটা ভাবতে গিয়ে। আমরা আপনার জন্য নিয়ে এসেছি অনেকগুলো পোশাকের সম্ভার শুধু মাত্র ১৪ ফেব্রুয়ারি দিনটির কথা মাথায় রেখে। ডিনার ডেট হোক বা সারা দিনের ঘোরাঘুরি প্ল্যান, ঠিক যেমন পোশাক পরলে আপনার দিক থেকে সঙ্গী চোখ ফেরাতে পারবেন না, তেমনই পোশাক নিয়ে এসেছি আমরা।

জ্যাকেটে রাজস্থান, লুকে থাকুক ঐতিহ্যের ছোঁয়া

যদি টুকটাক খাওয়াদাওয়ার আর ঘোরাঘুরির প্ল্যান থাকে, তা হলে মিস চেসের এই সাদা কোল্ড শোল্ডার ম্যাক্সি ড্রেসটি দেখুন। সামনে অনেকটা অংশ নেটের। এটায় আপনাকে দারুন স্টাইলিশ লাগবে। দাম— ৬৭৯। কিনুন এখানে here.

35f4sflg

যদি প্ল্যান থাকে সকাল সকাল প্রাতঃরাশ খেতে যাওয়ার তা হলে কারমিক ভিশন এ-লাইন এর ড্রেসটি দেখুন। এতে ঘেরা ফ্লেয়ার্ড হাতা, ছড়ানো নেকলাইন রয়েছে। দাম— ৬৭৯। কিনুন এখানে here.

6lid5u4

এই গ্রীষ্মে সমস্ত অনুষ্ঠানে সাজুন হ্যান্ডলুমের দুর্দান্ত শাড়িতে

সারা দিন ধরে শুধু ঘোরাঘুরিই প্ল্যান রয়েছে? তা হলে এই উজ্জ্বল রঙের স্টক বাই লাভ ফ্লোরাল প্রিন্টেড ড্রেসটি দেখুন। হাতকাটা ড্রেসটির সঙ্গে হিল জুতো ভীষণ মানাবে। দাম— ৮৪৯। কিনুন এখানে। here.

s551phdo

সন্ধ্যায় ঘুরতে যাওয়ার প্ল্যান থাকলে হুনপুটার ড্রেস আপনার জন্য আদর্শ হবে। এটা এমন একটা পোশাক আপনি যে কোনও সময় পরতে পারবেন। দাম— ৯৬৪। কিনুন এখানে here.

84fuic5g

আপনার যদি ইচ্ছা করে যে প্রচন্ড গ্ল্যামারাস একটা পোশাক পরে ডিনার ডেটে যাবেন তাহলে ব্ল্যাক ওকামো ড্রেস কিনতেই হবে। জ্যামিতিক নকশায় সিকুইনের কাজ পোশাকটিকে উজ্জ্বল করে তুলেছে। দাম— ২৬৩৯। কিনুন এখানে here.

3ru0qu1o

এবার দেখুন অদ্যভেরোর লম্বা হাতা এবং স্কার্টের মতো ফ্লেয়ার্ড পোশাক। এটি পরে অসম্ভব মিষ্টি লুক পাবেন। দাম— ৬৯৯। কিনুন এখানে here.

qu2m55ro

আপনি তা হলে কোনটা কিনছেন?

Comments

আরও খবর দেখুন এখানে



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT