NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthAppsArt
ADVERTISEMENT

Google Doodle: আজ খেলুন গুগলের জনপ্রিয় খেলা Halloween, জেনে নিন জরুরি কিছু কথা

Halloween Game: গুগল ডুডল (Google Doodle) পুনরায় নিজেদের জনপ্রিয় খেলা শেয়ার করেছে, তা সপ্তম ডুডল খেলায় পরিণত হয়েছে

Google Doodle Halloween Game: গুগল আজ হ্যালোউইন ২০১৬-র ডুডল শেয়ার করেছে .

Google Doodle Popular Halloween Game: গুগল ডুডল (Google Doodle) পুনরায় নিজেদের জনপ্রিয় খেলা শেয়ার করেছে, তা সপ্তম ডুডল খেলায় পরিণত হয়েছে। আজ  গুগলের ডুডল হল Halloween 2016। Halloween নামটা শুনেই নিশ্চয় বুঝতে পারছেন ভয়ংকর কোনও বিষয়।হ্যাঁ, আজও তার ব্যতিক্রম কিছু ঘটেনি, আজকের থিমও ভয়ানক কোনও বিষয়ই। গুগলের আজকের ডুডলে আছে একটি বিড়াল, সেটিকে কয়েকটা ভূত ঘিরে রেখেছে। এখন এই বিড়ালটিকে মন্ত্রপূত স্পেলের সাহায্যে ভূতের সঙ্গে লড়তে হবে এবং যতটা সম্ভব স্কোর করার চেষ্টা করতে হবে।  

আপনি যদি এই গেম খেলতে ইচ্ছুক হন, তাহলে আপনাকে গুগল-ডুডলে দেওয়া প্লে বটন টিতে ক্লিক করতে হবে। তাতে করে সরাসরি হ্যালোউইন গেমটা খুলে যাবে। এরপরই খেলোয়াড়ের চোখে পড়বে ম্যাজিক বিড়াল, তার সঙ্গে কিছু ভূতও দেখা যাবে।এই বিড়ালের নাম হল মোমো এবং তার সাহায্যের জন্য থাকবে যাদুদণ্ড। ভূতকে মারার জন্য ভূতের মাথায় থাকা সিম্বলে সোয়াইপ করতে হবে তাতে করে ভূত মরে যাবে। 

গুগল ডুডলের আজকের এই গেমে ৫টি লেবেল আছে। লাইব্রেরি, ক্যাফেটেরিয়া, ক্লাসরুম, জিম এবং স্কুল বিল্ডিং-এর ছাদ। 

Comments

এদিকে, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের সর্বশেষ পরিসংখ্যান অনুসারে ভারতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ গিয়েছে ১,৬৯৪ জন মানুষের এবং দেশে এখনও পর্যন্ত ৪৯,৩৯১ টি কোভিড-১৯ পজিটিভ কেস পাওয়া গিয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে ২,৯৫৮ টি নতুন ঘটনা প্রকাশ্যে এসেছে এবং ১২৬ জনের মৃত্যু হয়েছে। দেশে সফলভাবে এই অসুখের সঙ্গে লড়াই করে সেরে ওঠা রোগীদের সংখ্যা আজ, বুধবার সকালে ২৮.৭১ শতাংশ দাঁড়িয়েছে। এখনও পর্যন্ত মোট ১৪,১৮৩ জন রোগী সুস্থ হয়েছেন।        



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT