NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

35 এ পা ক্যাটরিনার, রইল স্টাইল আইকনের বিভিন্ন মুহূর্তের ছবি

জন্মদিনের শুভেচ্ছা ক্যাটরিনা, রইল তারই গ্ল্যামারাস কিছু মুহূর্তের ছবি

35 এ পা ক্যাটরিনার, রইল স্টাইল আইকনের বিভিন্ন মুহূর্তের ছবি

ইন্সট্রাগ্রামে বন্ধুদের সাথে জন্মদিনে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন তিনি

2003 থেকে 2018। পনেরো বছরের কেরিয়ার গ্রাফ কেবলই উর্ধ্বমুখী এমন উদাহরণ বলিউডে হাতে গোনাই। সেই হাতে গোনা তারকাদের মধ্যেই রয়েছেন ক্যাটরিনা কাইফ। আজ অভিনেত্রীর জন্মদিন। 35 বছরে পা দিলেন বলিউডের অন্যতম ফিট, স্টাইলিশ এবং দীর্ঘ সময় ধরে ‘হার্টথ্রব’ তালিকার প্রথমে থাকা এই নায়িকা।

2003 সালে ‘বুম’ দিয়েই কেরিয়ারের সূচনা। ঝুলিতে শেষ সংযোজন এক থা টাইগারের মতো বক্স অফিস হিট। শুধু ফ্যাশন বা ফিটনেসেই না বলিউডে প্যাশনেট নৃত্যশিল্পীদের মধ্যেও প্রথম দিকেই নাম রয়েছে ক্যাটের। সিনেমার সেট থেকে শুরু করে বন্ধুদের সাথে ব্যক্তিগত ট্যুর, অথবা পরিবারের অনুষ্ঠান- ক্যাটরিনার ব্যক্তিত্ব সব সময়েই তাজা, এবং ফিট। বেড়াতে গিয়েও ক্যাসুয়ালেই ক্যাটরিনা ধরে রাখেন নিজের ফ্যাশন স্টেট্মেন্ট। জন্মদিনে শুভেচ্ছার পাশাপাশি রইল ক্যাটরিনার বিভিন্ন সময়ের বিভিন্ন পোশাকের তাক লাগানো কিছু ছবি।

 ইন্সট্রাগ্রামে বন্ধুদের সাথে জন্মদিনে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন তিনি। কোন জায়গায় রয়েছেন তা অবশ্য জানাননি ক্যাট। টি-শার্ট, শর্টস আর সাথে লম্বা বেণী- ক্যাট মানেই কুল, ক্যাট মানেই ক্যাজুয়াল।

 

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

 

বেড়ানোর আরেকটি ছবিতেও ক্যাট এমনই ক্যাসুয়াল সুন্দরী।

 

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

 

তবে শুধু পারিবারিক ছুটির সময়েই নয়, দাবাং টিমের আমেরিকা আর কানাডা ট্যুরের সময়েও ক্যাটরিনা একই রকম উজ্জ্বল। জ্যাকলিন ফার্নান্ডেজ আর সোনাক্ষী সিনহার সাথে তোলা এই ছবিটিও নিজের ইন্সটাগ্রামেই শেয়ার করেছেন ক্যাট।

 

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

দাবাং ট্যুর চলাকালীনই অনুষ্ঠানের আগে গ্রিন রুমে তোলা একটি ছবিও শেয়ার করেছেন তিনি। গোলাপি আর সবুজের কম্বিনেশনে ক্যাটের এই ছবি জানান দেয় শুধু স্লিম থাকা নয়, শোয়ের আগে ফিট থাকাও একইভাবে গুরুত্ব দেন তিনি।

 

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

 

তবে শুধুই ফিট আর ক্যাসুয়ালে নয় ক্যাটরিনা একই রকম সুন্দর এথনিক বা জমকালো পোশাকেও। আর এই পোশাকের বিষয়ে তাঁর নির্ভরযোগ্য ঠিকানা মণীশ মালহোত্রা। বিভিন্ন অনুষ্টানেই যার পোশাকে আমাদের বারেবারে চমকে দেন ক্যাটরিনা।

মে মাসেই সোনম কাপুরের বিয়েতে লাল একটি লেহেঙ্গা পরেছিলেন ক্যাট। ওই বিয়েরই মেহেন্দিতে বেছেছিলেন মণীশের ডিজাইন করা সাদা শাড়ি-গাউন। বলাই বাহুল্য অনুষ্ঠানের জাকজমকে মাত্রা যোগ করেছিল ক্যাটের পোশাক নির্বাচন।

 

A post shared by Manish Malhotra (@manishmalhotra05) on

বিয়ে ছাড়া বিভিন্ন অনুষ্ঠানের কথা এলেও ক্যাটরিনা সবার মাঝে আলাদা হয়ে যান। গতবছরই গোয়া আইএফএফআই অনুষ্ঠানে নীল উজ্জ্বল এই পোশাকে দেখা যায় তাঁকে

 

A post shared by Manish Malhotra (@manishmalhotra05) on


লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডের সময় গোলাপি এই গর্জিয়াস পোশাকেই দেখা যায় তাঁকে। নীল থেকে গোলাপি, সাদা থেকে লাল সমস্ত রঙেই অদ্ভুত আবেদনময়ী ক্যাট।

 

 

A post shared by Tanya Ghavri (@tanghavri) on

 

জাঁ পল গ্লটিয়ারের গাউনের কথাই বা বাদ যায় কীভাবে! ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইলের অনুষ্ঠানে অন্যরকম সাড়া জাগিয়েছিলেন এই পোশাকে।

 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT