NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthAppsArt
ADVERTISEMENT

মধুচন্দ্রিমায় যাওয়ার আগে রাতে কী পরবেন, সেটা ভেবে নিন এখন থেকেই

মধুচন্দ্রিমা করতে পৃথিবীর কোন প্রান্তে যাচ্ছেন সেটা কিন্তু গুরুত্বপূর্ণ নয়, আসলে আপনি একটা নতুন জীবনে পা রাখতে চলেছেন, সেটাই সবচেয়ে বড়ো কথা

এই পোশাক ছাড়া আপনার মধুচন্দ্রিমা কিছুতেই মধুর হতে পারে না

আপনি রাতে কোন ধরনের পোশাক পরে ঘুমাতে যান, সেটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।কারণ আরামদায়ক পোশাক ছাড়া আমারদায়ক ঘুম কিছুতেই আশা করা যায়না।আর মধুচন্দ্রিমার ক্ষেত্রে বিষয়টা আরও স্পেশাল হয়ে যায়। আপনি মধুচন্দ্রিমা করতে পৃথিবীর কোন প্রান্তে যাচ্ছেন সেটা কিন্তু গুরুত্বপূর্ণ নয়, আসলে আপনি একটা নতুন জীবনে পা রাখতে চলেছেন, সেটাই সবচেয়ে বড়ো কথা।এই একান্ত আপন সময়টিতে আপনি কতটা আরামদায়ক পোশাক পরবেন, সেটা আগে থেকে বিচার করে নেওয়াটা খুবই জরুরি।আপনি যখন নিজের সঙ্গীর হাত ধরে একটা স্বপ্নের পৃথিবীর দিকে পা রাখবেন, তখন সেখানে আপনার পুরানো পাজামা গেঞ্জি বা নাইটসুটের কোনও মূল্যই থাকে না। নতুন জীবনের জন্য আপনাকে বাছাই করে নিতে হবে নতুন কিছু।    

এই ৪ টি পোশাক ছাড়া আপনার মধুচন্দ্রিমা কিছুতেই সম্পন্ন হতে পারে না 

রাতের এই পোশাক গুলি আপনার মধুচন্দ্রিমা-কে আরও স্পেশাল করে তুলবে

১. জকির সুতির বিকিনি 

জকির এই তিন রঙের বিকিনি স্টাইল প্যান্টি সম্পূর্ণরূপে সুতির কাপড় দিয়ে তৈরী।স্টাইল ও আরাম দুটিই পাবেন এই পোশাকে। 

১০০% সুতির

এই বিকিনি স্টাইল প্যান্টি সামনের দিক দিয়ে সম্পূর্ণ রূপে ঢাকা থাকে, পিছনের ভাগটিও ততটাই আরামদায়ক।যার ফলে আপনি খুবই স্বাচ্ছন্দ্য বোধ করবেন। 

২. নটি নাইট স্যুট 

এই নটি নাইট স্যুট-এর দুটি পার্ট।শার্টটি হয় ছোট হাত যুক্ত এবং তার সঙ্গে থাকে ফুল প্যান্ট। সুন্দর রঙ যুক্ত এই নাইট স্যুট গুলি হজরি কটন দিয়ে তৈরী। 

সম্পূর্ণ শরীর ঢাকা নাইট স্যুট 

হজরি কটন দিয়ে তৈরি এই নাইট স্যুট গুলি খুবই নরম। তাতে করে আপনি সারাটা রাত আরামে কাটাতে পারবেন। 

(134 ratings & 238 reviews)
666
1,999
(66% OFF)
Buy on Amazon

৩. জকি সেপার ব্রা 

জকি সেপার ব্রা একেবারেই সুতি দিতে তৈরি।এর স্থিতিস্থাপকতা এতটাই ভালো যে আপনি কখনই অসহ্জ বোধ করবেন না, তা আপনাকে দেবে একটি আরাম দায়ক অনুভূতি।

ফিতে ছাড়া ব্রা পরুন

এই ব্রা-টি প্যাড হীন ও এতে কোনও ফিতে থাকেনা।এটা আপনার শরীরের যেমন ফিট হবে, সেই সঙ্গে দেবে আরামের অনুভূতি। 

Comments

৪. টু ডটস নাইট গাউন: 

এই টু ডটস নাইট গাউন গুলো ঝুলে একটু ছোট হবে, তা আপনার গোড়ালি পর্যন্ত আসবে।ছোট হাতা যুক্ত এই নাইট গাউন আপনাকে দেবে আরামের অনুভূতি। সার্টিন কাপড়ের ওপর প্রিন্ট করা এই নাইটি গুলি দেখতে খুবই সুন্দর, লম্বাইতে হওয়ার জন্য এই নাইটি আপনার পুরো শরীর ঢাকতে সাহায্য করবে। 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT