NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

আপনি কনট্যাক্ট লেন্স পরেন? তাহলে এই ৭ কেস আপনার জন্য

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

আপনি কনট্যাক্ট লেন্স পরেন? তাহলে এই ৭ কেস আপনার জন্য

কিট ছাড়া কনট্যাক্ট লেন্স রাখবেন না

কিছু জিনিস এমন আছে যা একটায় ঠিক পোষায় না। যেমন, পোশাক, জুতো, ব্যাগ এবং অবশ্যই কনট্যাক্ট লেন্স। ফ্যাশন সচেতনরা পোশাকের সঙ্গে ম্যাচ করে কালার লেন্স (coloured lenses) পড়তে ভালোবাসেন। তেমনটা হলে বেশ কয়েকটি লেন্স কেসও (contact lens cases) তো লাগবে আপনার। আর কেস ছাড়া লেন্স রাখা একেবারেই ঠিক নয়। এতে নষ্ট হয়ে যায় লেন্স। এদিকে ফ্যাশনিস্তরা তো লেন্সের কেসও বৈচিত্র বা স্টাইল খুঁজবেন। তাই এই ৭ ফ্যাশনেবল লেন্স কেসের (7 contact lens cases) হদিশ আপনার জন্য---- 

স্টাইলে 'প্রীতি' লুক চান? বেছে নিন এই ৭ পোলকা ডটেড ড্রেস

দ্য আই কনট্যাক্ট আল্টিমেট কনট্যাক্ট লেন্স কেস মানেই পুরু কাচের কভারের কেস যার ভেতরে সুরক্ষিত থাকে আপনার লেন্স। এর মধ্যে সলিউশন দিয়ে লেন্স ভিজিয়ে রাখতে পারবেন সহজেই।

দ্য আরকাডিও-ওর লেন্স কভার যেন সদ্য ফোটা সূর্যমুখী! এই স্লেটাইলে বানানো কেস পাবেন লেন্স অ্যাপ্লিকেটর, বটল আর কন্টেনার সমেত

দ্য হিলফটি ট্র্যাভেল কেস হল পিউ কেস। যার গায়ে জিরাফের মোটিফ। সঙ্গে বাড়তি পাওনা অ্যাপ্লিকের আর আয়না লাগানো কেসের ভেতর।

দ্য মাই পার্টি সাপ্লায়ার লেন্স কেস নিয়ে ট্র্যাভেল করুন স্বচ্ছন্দে। যেমন পোক্ত তেমনি গায়ে পশু-পাখির মোটিফ আঁকা। লেন্স ছাড়াও প্রয়োজনীয় অনেক কিছু রাখার জায়গা রয়েছে এতে।

দ্য সাপভক্স লেন্সের কেস একদম পান্ডা মোটিফে বানানো। ভেতরে সলিউশন দিয়ে লেন্স ভিজিয়ে রাখার জন্য প্রচুর জায়গা রয়েছে।

দ্য পারফেক্ট প্রাইসির ট্র্যাভেল লেন্স কেস ছোট-র মধ্যে এতটাই সুন্দর যে হাতব্যাগের একপাশে ফেলে রাখতে পারবেন নিশ্চিন্তে।

দ্য ইনোভেরা রোজ গোল্ড মেটালে তৈরি এই বক্সে লেন্স রাখা মানে রাজকীয় ব্যাপার-স্যাপার। এর মধ্যেও কিন্তু বটল, অ্যাপ্লিকেটর, কন্টেনার রাখার জায়গা আর আয়না রয়েছে।

আরও নানা ধরনের কেস কিনতে ক্লিক করুন এখানে.

Comments

কেস ছাড়া লেন্স রাখবেন না ভুলেও



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT