NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

5 টি স্টাইলিস্ট লুকে করিশ্মা কাপুর এই গরমেও ফিরিয়ে আনলেন কালো রঙের জাদু

ঝলমলে রং থেকে বিরতি নিন আর কালো রঙে হয়ে উঠুন একটু অন্য রকম

করিশ্মার গরমের সাজ

স্টাইলিশ বলিউড ডিভাদের সম্বন্ধে কথা বলতে গিয়ে কখনোই করিশ্মা কাপুরের কথা ভুলে গেলে চলবে না। বর্তমানে কোনো বড়ো সিনেমায় তাকে দেখতে না পাওয়া গেলেও তিনি কখনোই ফ্যাশনের তালিকা থেকে পিছিয়ে নেই। যখন কথা আসে ট্রাডিশনাল ড্রেসের ব্যাপারে, কারিশ্মাকে হারানো কোনো ভাবেই সম্ভব নয়। এই বছরেও সোনম কাপুরের বিয়েতে তিনি ছিলেন যথেষ্টই নজরকাড়া।
করিশ্মার জন্য দেশি লুক একটি অন্যতম বৈশিষ্ট্য।সমস্ত রকমের ড্রেস পরার সাথে খাদির সাদা কালো কালো শাড়ীতেও যে সুন্দর করে সেজে ওঠা যায় তারই প্রমান দিয়েছেন করিশ্মা। তার শাড়ী পরা লুক আমাদের জন্য রীতিমতো লক্ষ্য সেট করে দিয়েছে।

 

 

A post shared by KK (@therealkarismakapoor) on

কিছুদিন আগেই মুম্বাইতে হওয়া বন্ধুদের একটি গেট টুগেদারে মারমার হালিমের ডিজাইন করা সাদা কালো তারা প্রিন্টের ম্যাক্সি ড্রেসে সজ্জিত হয়ে উপস্থিত হয়েছিলেন তিনি। যা থেকে প্রমাণিত যে এথনিকের পাশাপাশি ট্রেন্ডি প্রিন্ট যেকোনো লুকে জাদু করতে পারেন।

যখন আমরা প্রত্যেকে কালো রং থেকে গরমকালে দূরে থাকি সেখানে করিশ্মা সাহিল কোচারের কালো মিডি ড্রেসকে অ্যাপ্লিকের কাজ করা একটি জ্যাকেটের সাথে পরে এমন ভাবে সেজে উঠেছেন যা স্টাইল হিসাবে অত্যন্ত উন্নত মানের। এর সাথে গাঢ় লিপস্টিক এবং ন্যুড রঙের জুতো তার সাজকে পরিপূর্ণতা দান করেছে।

 

A post shared by KK (@therealkarismakapoor) on

আমরিকের একটি সাদাকালো স্প্যাগেটি ড্রেস খুব সাধারণ হওয়া সত্ত্বেও যে স্টাইলিশ হয়ে উঠতে পারে তা প্রমান করেছেন করিশ্মা।

 

A post shared by KK (@therealkarismakapoor) on

সম্প্রতি নাতাশা পুনাওয়ালার পার্টিতে করিশ্মা উপস্থিত হয়েছিলেন লানভিনের কালো সবুজ রঙের মিডি ড্রেসে। এসব কিছু একটা জিনিসই প্রমান করে যে কালো রং যে কোনো ঋতুতে স্টাইলের প্রধান রং হয়ে উঠতে পারে।

 

A post shared by KK (@therealkarismakapoor) on

আপনিও কি বিরক্ত হয়ে গেছেন একই রকমের পোশাক পরে ? তবে এই গরমেও আপনিও করিশ্মার মতো সেজে উঠতে পারেন কালো সাদার মতো চিরকালীন রঙে।


Comments

স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT