NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழர்বাংলাAppsTrainsPrimeArtWeddings
ADVERTISEMENT

জ্যাকলিন লেগ স্প্লিটে তুখোড়। নিজেই দেখে নিন

রেস 3 খ্যাত অভিনেত্রী ফের মেজর ফিটনেস গোল তৈরি করলেন

জ্যাকলিন লেগ স্প্লিটে তুখোড়। নিজেই দেখে নিন

লেগ স্প্লিট করলেন জ্যাকলিন ফারনান্দিজ

রেস 3 খ্যাত অভিনেত্রী জ্যাকলিন ফারনান্দিজ যে একজন ফিটনেস উৎসাহী তা আমরা আগেই জেনেছি। কাজের প্রচন্ড চাপ থাকা স্বত্বেও এই বলিউড সুন্দরী ফিটনেসের প্রতি অত্যন্ত ডেডিকেটেড। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রমাণ দেয় যে তিনি সব সময় নিত্য নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত এবর এই ভাবেই তিনি শুধুমাত্র নিজেকেই না তাঁর অনুরাগীদেরও সারপ্রাইস দেন। রেস 3 এর প্রোমোশন জোর কদমে চলাকালীন জ্যাকলিন তাঁর সহকর্মীদের সঙ্গে বিভিন্ন ইভেন্টে দারুণ সুন্দর ভাবে সেজে উপস্থিত হচ্ছেন এবং এই সিজনে নিত্য নতুন স্টাইল ট্রেন্ড তৈরি করছেন। সেসব আমরা অন্য একটা আর্টিকলের জন্য তুলে রেখে আপাতত তাঁর ফিটনেস নিয়ে কথা বলছি।  

ট্রেইনার কুলদীপ শশীর সহায়তায় সম্প্রতি জ্যাকলিন স্ট্যান্ডিং লেগ স্প্লিট করার চেষ্টা করেন এবং সফল হন। আমরা আগেও বিভিন্ন চ্যালেঞ্জিং পোজে তাঁকে দেখেছি এবং সেগুলোর মতোই এটাও সপ্তাহের শুরুতেই মেজর ফিটনেস গোল তৈরি করেছে। একথা সত্যি যে আপনি একবার কোনও কিছু করবেন বলে মনস্থির করে নিলে আপনি অবশ্যই সফল হবেন। এমনকী জ্যাকলিন নিজেও অবাক হয়ে যান, তিনি ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, “ভাবতে পারিনি আমি এই ভাবে স্প্লিট করতে পারবো!” অবশ্যই এর জন্য তিনি নিজের ফিটনেস গুরুদের কাছে কৃতজ্ঞতা জানান।  “গ্রেট টিচার, গুরু, মেন্টর যারা আপনার মধ্যে থেকে সেরাটা বের করে আনতে পারেন এবং আপনাকে ভরসা করে আরও একটু কঠিনের দিকে এগিয়ে যেতে উৎসাহ দেয় তাঁদের জন্য!”
 


এপ্রিলের শুরুতে জ্যাকলিন আরও একটা চ্যালেঞ্জ নেন এবং তাঁকে পিছন দিকে ঝুঁকে এবং প্রাথমিক গ্লিচ নিয়ে রোল হতে দেখা যায়। পোস্টে তিনি লেখেন, “এটা শুধুমাত্র শরীর নয়, আমার জন্য ফিটনেস সবসময় চ্যালেঞ্জ এবং শেষমেশ সেগুলো সম্পন্ন করা। এখানেই অ্যাডিকশন থাকে”।
 


আমাদের কাছে হ্যান্ডস্ট্যান্ড কঠিন হলেও, জ্যাকলিনের কাছে কিন্তু খুবই আনন্দের এবং বড় কোনও ব্যাপার নয়। সত্যিই, এই রইল প্রমাণঃ

 

Vitamin Sea

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on


আর তাঁর পোলে ব্যাল্যান্স করার মাস্টার স্কিল কী করে ভোলা যায়?
 

 

‘Yogini’ with @lanaroxy

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

আপনার ফিটনেস গেমে একটু ব্রাশ-আপ প্রয়োজন? জ্যাকলিনের থেকে ইন্সপিরেশন নিন এবং ঘাম ঝড়ান! যেমন সকলে বলে, কষ্ট করলেই কেষ্ট মিলবে!
 



Comments
ADVERTISEMENT