NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArtWeddings
ADVERTISEMENT

লেপার্ড প্রিন্ট স্টাইলে ফিরিয়ে আনলেন জাহ্নবী কাপুর

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

লেপার্ড প্রিন্ট স্টাইলে ফিরিয়ে আনলেন জাহ্নবী কাপুর

লেপার্ড প্রিন্ট পোশাকে জাহ্নবী কাপুর

কিছু স্টাইল কখনও ফ্যাশন থেকে মুছে যায় না। তার মধ্যে রয়েছে পোলকা ডট, লিটল ব্ল্যাক ড্রেস এবং অবশ্যই লেপার্ড প্রিন্ট। যখনই বেশ অদম্য একটা লুকে নিজেকে প্রেজেন্ট করতে চাইবেন তখন লেপার্ড প্রিন্ট মাস্ট।

ঝাঁসির রানীর ভূমিকায় দুর্দান্ত কঙ্গনা রানাওয়াত, দেখুন ট্রেলার

v1qoslgg

একটি ইভেন্টে জাহ্নবী কাপুর

সম্প্রতি জাহ্নবী কাপুর একটি অনুষ্ঠানে পৌঁছন লেপার্ড প্রিন্ট পোশাক পরে। তিনি পরেছিলেন একটি লেপার্ড প্রিন্টের মিনি ড্রেস। সঙ্গে কমব্যাট বুটজুতো ও চাঙ্কি সোনালি কানের দুল। দেখুন আপনার জন্য এমন প্রিন্টের ৬টি নতুন পোশাক নিয়ে এসেছি।

বিশ্বের প্রথম রূপান্তরকামী সুন্দরী হিসেবে মিস ইউনিভার্সের মঞ্চে স্পেনের অ্যাঞ্জেলা পনস

gfr6ch3

তিনি একটি লেপার্ড প্রিন্টের ড্রেস পরেছিলেন

 

ভায়েজেওয়াই বডিকন ড্রেসটি দেখুন। এই সেক্সি ড্রেসে বড় হাতা টার্টেলনেক রয়েছে। দাম— ১১২৬ থেকে ১৯৫৭। কিনতে হলে এখানে দেখুন here.

763mdroo

ভায়েজেওয়াই এর ড্রেস

 

এমকেনাইনএইটএইট লেপার্ড প্রিন্ট ফক্স ফার কোট আপনার জন্য পছন্দসই হতে পারে। এটা মোলায়েম এবং এক্স এল থেকে ডব‌ল এক্স এল মাপে পাওয়া যায়। দাম— ৬২৩৭। কিনতে হলে এখানে দেখুন here.

0aqherno

এমকেনাইএইটএইট-এর কোট

 

এ বার দেখুন এই ক্লোসেট লেবেল ব্লাউজটি। সিল্ক সাটিনের কাপড়ে তৈরি ছোট হাতা এবং ঢিলে ফিটিংসের টপটি আপনাকে আরাম দেবে। দাম— ২৮৫ থেকে ১৫৫০। কিনতে হলে এখানে দেখুন here.

jrbuj1c8

ক্লোসেট লেবেলের কোট

 

যদি চান পোশাকে একটা ছোট করে লেপার্ড প্রিন্টের ছোঁয়া রাখতে তা হলে স্লোলভেরি ফ্যানি প্যাকের এই ট্রেন্ডি ফ্যাশনেবল ব্যাগটি বেছে নিন। দাম— ৩৪৮ থেকে ৮৬৯। কিনতে হলে এখানে দেখুন here.

jt9h1bs

স্লোলভেরির ব্যাগ

 

ফিজেট গিয়ার লেপার্ড প্রিন্ট ক্রপ টপ আপনার শীতের ওয়ার্ডরোবে থাকতেই হবে। পেনসিল স্কার্টের সঙ্গে বা লেদার জ্যাকেট দিয়ে এটা পরতে পারেন। দাম— ৯৩৮। কিনতে হলে এখানে দেখুন here.

18dhahsg

ফিজেট গিয়ারের ক্রপ টপ

 

দ্য ইয়ুলু স্লিম ফিট লেগিংস পলিয়েস্টার কাপড়ে তৈরি। এটা আপনি চারটে রঙের মধ্যে পাবেন। দাম— ৫৭১। কিনতে হলে এখানে দেখুন here.

eftj63a8

ইয়ুলুর লেগিংস

 

তা হলে আপনি কোনটা বেছে নিচ্ছেন। আমাদের মন্তব্য বিভাগে লিখে জানান।

Comments

বিনোদনের আরও খবর এখানে



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT