NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsPrimeArtWeddings
ADVERTISEMENT

আপনারও কি মনে হয় জাস্টিন আর হেইলি সবচেয়ে সেরা যুগল?

2016 সালে জাস্টিন বিবার এবং হেইলি বাল্ডুইন পরস্পরকে ডেট করছিলেন বলে জানা গেছে। বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, সম্প্রতি বাহামাসে ছুটি কাটাতে গিয়ে জাস্টিন হেইলিকে প্রপোজ করেছেন।

আপনারও কি মনে হয় জাস্টিন আর হেইলি সবচেয়ে সেরা যুগল?

জাস্টিন বিবার এবং হেইলি বাল্ডুইন (Image credit: jaileygoalsaf)

জাস্টিন বিবার প্রেমীদের কাছে এই মুহূর্তের সব চেয়ে বড় খবর- জাস্টিন বিবার (24) এবং হেইলি বাল্ডুইন (21) এর বাগদান হয়ে গেছে। এর আগেও 2016 সালে জাস্টিন বিবার এবং হেইলি বাল্ডুইন পরস্পরকে ডেট করছিলেন বলে জানা গেছে। বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, সম্প্রতি বাহামাসে ছুটি কাটাতে গিয়ে জাস্টিন হেইলিকে প্রপোজ করেছেন। 2011 সালে জাস্টিনের সিনেমা নেভার সে নেভার মুক্তির সময় নিউ ইয়র্কে জাস্টিন এবং হেইলির আলাপ হয়। হেইলির বয়স তখন 14, আর জাস্টিনের 17। তারপর 2016 সালে স্বল্প সময়ের জন্য তাঁরা সম্পর্কবদ্ধ ছিলেন। তারপর আবার জাস্টিনের সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা সেলিনা গোমসের সম্পর্ক হয়। তবে এখন আমরা নিশ্চিত, সমস্তটাই সাময়িক, হেইলি এবং জাস্টিন- পরস্পরের জন্যই তৈরি।
জিনস আর টি-শার্টে মাতালেন দীপিকা পাডুকোন এবং ডাকোতা জনসন
বাগদানের আগে জাস্টিন এবং হেইলিকে প্রায়ই বিভিন্ন স্থানে একসঙ্গে ঘুরতে দেখা গেছে। এর ফলে বাগদানের খবরে অনুরাগীদের খুব একটা অবাক হতে হয়নি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ছবিতে তাঁদের দু’জনকে একসঙ্গে দারুণ মানিয়েছে। আপনারাও দেখে নিন জাস্টিন এবং হেইলি জুটির দারুণ কিছু ছবি।
নিউ ইয়র্ক শহরে লাঞ্চ ডেটের পর হাত ধরে তাঁদের ঘুরতে দেখা গিয়েছিল। সাধারণ পোশাক পরেছিলেন জাস্টিন এবং হেইলি আপাদমস্তক ভার্সেস ডেনিম পরেছিলেন। দারুণ স্টাইলিশ দেখাচ্ছিল তাঁদের, বলুন?

 

A post shared by Versace (@versace) on

 

হ্যাম্পটন বীচে ঘোরার সময় জাস্টিন আর হেইলির হাসি যেন থামতেই চাইছিল না। তাঁদেরই বা দোষ কোথায়? সূর্যের আলো, বালি, সমুদ্র সৈকত আর সঙ্গে ভালোবাসার মানুষ। এমন রোম্যান্টিক পরিবেশে খুশি না থেকে পারা যায়?
Commentsপরিণিতি চোপড়ার মতো আপনিও সপ্তাহ শেষের ছুটি কাটান সাধারণ পোশাকেই সেজে

 

A post shared by Justin Bieber (@jstnbieeberr) on

 

এই কিউট আর স্টাইলিশ যুগল শহরবাসীর নজর কেড়ে নিতে সক্ষম।
শাড়িতে বলিউডের কেউ টেক্কা দিতে পারবেন না বিদ্যা বালনকে

 

A post shared by sabzehh (@sabzehh) on

 

 

A post shared by Justin Bieber (@jstnbieeberr) on

 

জাস্টিনের পাশে সুন্দরী হেইলি কিন্তু সকলের মন জয় করে নিয়েছেন।  
 

 

বাহামাসে এই যুগলের একসঙ্গে নাচের ভিডিও দেখে নিনঃ
 

 

এছাড়াও এই যুগলের বাহামাসে বিশেষ মুহূর্ত উদযাপনের এই ভিডিওটাও দেখুনঃ
 

 

ওঁরা ভীষণ কিউট, তাই না? এবার শুধু অপেক্ষা ওঁরা নিজেদের বাগদানের খবর কবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন তা দেখার!




স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT