NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

ফুলছাপ শাড়িতে ভালোবাসা ছড়ালেন কাজল...আসমানী নীল তাঁর গায়ে

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

ফুলছাপে ভালোবাসা

বছরটা saree-ই। সারা বছর ধরে নানা অনুষ্ঠানে বলি তারকাদের দেখা গেছে নানা ধরনের শাড়িতে। শুরু থেকে শেষ পর্যন্ত। শেষ করলেন Kajol। তাঁর আগামী ছবি Tanhaji-র প্রচারে শাড়ি পরে। এবং প্রমাণ করলেন, শাড়ির জুড়িদার আজও কেউ নেই। ভারতীয় নারী বেশি সুন্দর শাড়িতে।  

যেমন, ডিজাইনার তোরানির তৈরি ঘন নীল রঙা শাড়িটিকেই দেখুন। কিংবা নীলম চাকোরির সারা গায়ে ফুলছাপ জড়ানো এই শাড়িটি। নানা রঙের বড় বড় ফুল কাজলের গায়ে যেন বসন্তের ছোঁয়া এনে দিয়েছে শীতেই। আগামী বছর পোলকা ডট আর ফ্লোরাল প্রিন্টের। সেই স্টাইলের আগাম সূচনা ঘটল কাজলের হাত দিয়েই।

দীপিকা থেকে করিনা কাপুর, কেমন সাজবেন ২০২০-এ?

তানাজির প্রচারে ডিজাইনার পুণীত বালানার স্ট্রাইপড শাড়ি পরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। গলায় মানানসই মুক্তোর চোকারে যেন তিনি আরও স্নিগ্ধ। 

বোনের বিয়েতে দিদি হিট, সারারায় দুরন্ত সানিয়া-ম্যাজিক

#Kajol #tanhajitheunsungwarrior #moviepromotions #kajoldevgan #ajaydevgan #celebritystyle #stylefiles #ootd #saree #sareelove #lookoftheday #kapilsharmashow #radhikamehrastyling

A post shared by Radhika Mehra (@radhikamehra) on

পাশাপাশি কাজলের AMPM সাজও মনে করে দেখুন। ডিজাইনার  কলিদার কুর্তা আর শির দুপাট্টায় অনন্যা কাজলের প্রিয় রং কালো, কে না জানে? 

ঝকঝকে নীলচে আকাশ জড়িয়ে ধরুক এভাবেই। কাজলের মতো।

কাজলের মতো নীলাম্বরী হতে

বেছে নিন মন্ত্র-র শাড়ি:

Comments

নোট: Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT