NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

করিনা কাপুরের মোহাক বিনুনি যেমন স্পষ্ট তেমনই কুল

করিনা কাপুরের পোশাক নিয়ে কথা চলার মাঝেই তিনি নিজের বিনুনি দিয়ে সকলের নজর কাড়লেন

নিজের সিনেমার প্রোমোশনে করিনা তাঁর চুলের নতুন স্টাইল করলেন

ভিরে দি ওয়েডিং সিনেমা রিলিজের পর সিনেমার প্রোমোশন ফ্যাশনেবল না হলে চলে না। সোনম কাপুরের ডেনিম শাড়ি, স্বরা ভাস্করের ছোট্ট সাদা পোশাক কিম্বা শিখা তালসানিয়ার গরমের মিডি-  প্রোমোশন চলাকালীন চার সুন্দরী অভিনেত্রীর ফ্যাশন নিয়ে নানা মহলে আলোচনা চলছে। কিন্তু তা সত্ত্বেও আমরা একথা বলতেই পারি করিনা কাপুর বাকিদের তুলনায় একটু এগিয়েই আছেন।
Comments তৈমুরের জন্মের পর এটা করিনার প্রথম সিনেমা। যেকোনো পোশাকেই করিনা সকলের মন জয় করছেন। কিন্তু তাঁর চুলের স্টাইল? এতদিন খুব একটা আলাদা কিছু না দেখা গেলেও সম্প্রতি তাকে চুলে বিভিন্ন স্টাইল করতে দেখা যাচ্ছে।
প্রোমোশনে সম্প্রতি তাকে একটা স্ট্রাইপড টি শার্ট, ফ্লেয়ারড নীল জিন্স, পয়েন্টেদ পাম্পের সঙ্গে  দুপাশের চুল খুলে রেখে চুলের মাঝখানে মোহাক বিনুনি করতে দেখা গেল। সাধারণ পোশাক পড়ে চুলের স্টাইলেই তিনি সকলের নজরকেড়ে নেন। স্পষ্ট কুল বিনুনিতে তিনি সকলের মন মাতালেন।   

kareena mohawk hair

 

এমন হেয়ার স্টাইল পেতে হলে আপনাকে শুধুমাত্র নিজের চুলের মাঝখান থেকে সামনের অংশে দুই ভাগ করতে হবে। চুলের সামনের অংশ থেকে শুরু করে নিজের পছন্দ অনুসারে টাইট করে বিনুনি করতে হবে। করিনা একটা সাধারণ তিন স্ট্রান্ডের বিনুনি করেছিলেন। এরপর চুলটা পিছনে মেলে দিয়ে ম্যাচিং কিছু দিয়ে চুল বেঁধে নিন।  
 

kareena mohawk hair

 

যতটা কঠিন মনে হয়েছে তা নয়- ঠিক তো? বিশেষত যখন আপনি চুলে কিছু এক্সপেরিমেন্ট করতে আগ্রহী নন, এই ধরণের হেয়ার স্টাইল তখন করতে পারেন। করিনার হাফ আপ হাফ ডাউন চুলবাঁধাও খুব সহজ। এই গরমে এটা করে দেখতেই পারেন।  
 




স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT