NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழர்বাংলাAppsTrainsPrimeArtWeddings
ADVERTISEMENT

ইফতারের অনুষ্ঠানে তারকাদের মেলায় ক্যাটরিনা কাইফ, শিল্পা শেঠীরা কী পরলেন দেখুন

ইফতারে সুন্দরভাবে সেজে উঠতে বলিউড ডিভাদের থেকে স্টাইল টিপস নিন

ইফতারের অনুষ্ঠানে তারকাদের মেলায় ক্যাটরিনা কাইফ, শিল্পা শেঠীরা কী পরলেন দেখুন

বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে বলিউড ডিভারা

 রাজনীতিবিদ বাবা সিদ্দিকি, যিনি জাঁকালো ইফতার পার্টির জন্য পরিচিত এই বছরেও উৎসবের সূচনার জন্য একটা ইফতার পার্টির আয়োজন করেন। একটা বার্ষিক উৎসবে পরিণত হওয়া বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে এই বছর প্রচুর বলিউড এবং টিভি সেলিব্রিটিদের উপস্থিত থাকতে দেখা যায়। সলমান খান, অনিল কাপুর, সুনীল শেঠী থেকে শুরু করে শিল্পা শেঠী, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফারনান্দিজ এবং আরও অনেক বলিউড তারকা সেখানে উপস্থিত থেকে পার্টির শোভা বাড়িয়েছিলেন।

Comments আর ফ্যাশনের প্রসঙ্গে বলা যায় বলিউড ডিভারা যেখানেই যায় নিজেদের রূপে সকলকে মুগ্ধ করে। এই ইফতার পার্টিতে তাঁরা কেউবা লেহেঙ্গা, কেউ আনারকলি, কেউ কলিদার বা শারারা পরে আমাদের নজর কেড়েছেন। জানতে চান কে কী পরেছিলেন? তবে দেখে নিনঃ   

শিল্পা শেঠী, সিমার দুগালের তৈরি একটা দুর্দান্ত কালো শারারা পরেছিলেন। সঙ্গে আম্রপালি জুয়েলারীর একটা ভারী কানের দুল আর হালকা কার্ল চুলে তিনি সকলের নজর কেড়েছিলেন।

shilpa shetty 700


ক্যাটরিনা কাইফ একটা অন্যরকম রঙ বেছে নিয়েছিলেন। অঞ্জুল ভাণ্ডারীর এই আনারকলি- শারারা পোশাকের সঙ্গে একজোড়া সিলভার ঝুমকো কানের দুল পরেছিলেন। কপালে একটা ছোট কালো টিপ তাঁর সাজে আলাদা মাত্রা দিয়েছিল।
 

katrina 700


রেস 3 খ্যাত অভিনেত্রী জ্যাকলিন ফারনান্দিজ, মহিমা মহাজন হুইমসিকাল ফ্যান্টাসিস 2 কালেকশনের একটা আধুনিক আনারকলি পরেছিলেন। সাধারণ ওড়নার বদলে এই মাস্টারড পোশাকে ফ্লোরাল প্রিন্টেড কেপ ছিল।  
 

jacqueline 700


রেস 3 এর অপর অভিনেত্রী ডেইজি শাহ, তরুণ তাহিলিয়ানির একটা নীল রঙের কলিদার স্যুট পরেছিলেন। আর সঙ্গে একজোড়া আম্রপালি ঝুমকা বেছে নিয়েছিলেন।  
 


গরমের কথা মাথায় রেখে নুসরাত ভারুছা, তরুণ তাহিলিয়ানির একটা হালকা মভ রঙের ইন্দো- ওয়েস্টার্ন ধুতি-শাড়ি পরেছিলেন আর সঙ্গে একটা কেপ জ্যাকেট পরেছিলেন। সঙ্গে একজোড়া চাঙ্কি ড্রপ কানের দুল বেছে নিয়েছিলেন।  
 

nushrat bharuch 700


হুমা কুরেশি ভূমিকা গ্রোভারের এসএস 2018 কালেকশনের একটা গরজিয়াস লিলাক ঘারারা সেট পরেছিলেন। সঙ্গে একটা দুই রঙের- লিলাক এবং হলুদ ওড়না নিয়েছিলেন। আর সঙ্গে বড় ট্র্যাডিশনাল কানের দুল আর চুলে কার্ল করেছিলেন।
 

huma qureshi 700


টিভি অভিনেত্রী হিনা খানও উপস্থিত ছিলেন। রীতি আরনেজার একটা পোশাকে তিনি সেজেছিলেন।
 

hina khan 700


অপর টিভি অভিনেত্রী মৌনী রায়, প্রিয়া ছাব্রিয়ার একটা সাদা আনারকলি পরেছিলেন।
 

mouni roy 700


অভিনেত্রী পত্রলেখা, সুকৃতি অ্যান্ড আকৃতির একটা শারারা পোশাক পরেছিলেন আর সঙ্গে একজোড়া মিনেরালি কানের দুল এবং ঋতু কুমারের একটা পোটলি ব্যাগ নিয়েছিলেন।  
 

patralekhaa 700


রিয়া চক্রবর্তী, সুকৃতি অ্যান্ড আকৃতির একটা প্যাস্টেল পিঙ্ক পাতিয়ালা স্যুট পরেছিলেন।
 

rhea chakraborty 700


এই ডিভাদের থেকে নোট নিন আর এই উৎসবের মরশুমে আপনিও সেজে উঠুন সুন্দর ভাবে।  
 



ADVERTISEMENT