NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

সারারায় মেতেছেন ফ্যাশন ডিভারা

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

সারারায় মেতেছেন ফ্যাশন ডিভারা

সারারয় অপূর্ব ক্যাটরিনা কাইফ

গত সপ্তাহে একটি ধর্মীয় অনুষ্ঠানকে কেন্দ্র করে বলিউডের অনেক তারকাকে সমাগম হয়েছিল।  তাদের মধ্যে চোখে পড়ল ক্যাটরিনা কাইফকে। একটি হলুদ রঙের পোশাকে ক্যাটরিনাকে ভারী সুন্দর দেখাচ্ছিল।

বসন্ত এসে গেছে? ফুলে ফুলে সেজে উঠুন এই সাতটি ফ্লোরাল টপে

tva98u7

অনুষ্ঠানে ক্যাটরিনা কাইফ

তিনি অনিতা ডোংড়ের এর এমব্রয়ডারি করা একটি শারারা স্যুট পরেছিলেন। সঙ্গে ছিল অনিতা ডোংড়ের গয়না এবং ফিজি গবলেট এর জুতি।

ভ্যালেন্টাইন্স ডে'তে ভালোবাসার মন জিততে পোশাকের সম্ভার

ক্যাটরিনার মতোই সাধারন কিন্তু উজ্জ্বল লুক পেতে হলে আপনার যা যা চাই, তা আমরা নিয়ে এসেছি এখানে:

smiofkbo

হলুদ পোশাকে ক্যাটরিনা কাইফ

দেখুন এই Meena Bazaar Gota Patti Kurta and Sharara Set সেটটি। এর থ্রি কোয়ার্টার হাতায় পাথরের কাজ করা, গলা সুতোর কাজ রয়েছে। সঙ্গে একটি লাল রঙের ওড়নাও পাবেন। দাম আসলে ৪৮৮০ হলেও এখন ছাড় চলছে। ফলে আপনি পাবেন ৩৯৫০ টাকায়।

4rbc18dg

মীনা বাজারের সেট

 

এই Neemiya 3-Piece Sharara Set জরির এমব্রয়ডারি করা পোশাকে কুর্তা-পালাজো ও ওড়না রয়েছে। এই উজ্জ্বল হলুদ রঙের সেটটির প্রকৃত দাম ২৪৯৯। কিন্তু এখন আপনি পাবেন ১৩৯৯ টাকায়।

95gi3aa

নেমিয়ার সেট

 

দেখে নিন Pure Comfort Set-এর এই পোশাকটি। যদি আপনার পছন্দ হয় সুতির ক্যাজুয়াল প্রিন্টেড এ লাইন কুর্তার সঙ্গে ম্যাচিং ট্রাউজার্স, তা হলে এটা ভালো লাগবেই। দাম ৯৯৯।

7g0bl9jo

পিওর কমফোর্টের সেট

 

কানের দুল নিয়ে শৌখিন? Alfora Chandbali Earrings-এর দুলটি দেখুন। ক্যাটরিনা যেমন কানে চাঁদবালা পড়ে চতুর্দিকে পূর্ণিমার আলো ছড়িয়ে দিয়েছেন এমনটা আপনিও করতেই পারেন। সোনালী রঙের এই চাঁদবালার এমনিতে দাম ২৫০ টাকা হলেও আপনি এখন পাবেন ৭৯ টাকায়।

ekq4r2p8

আলফোরার কানের দুল

 

লুকের সঙ্গে মানানসই জুতোও তো চাই। Fonsi Punjabi Juttis, পরে আপনার লুকটিকে সমৃদ্ধ করুন। এটি আদতে ঐতিহ্যবাহী দেখতে চামড়ার জুতি। আসল দাম ১৪৯৯ হলেও এখন পাবেন ৯৯৯ টাকায়।

k7huhf48

ফনসির জুতো

 

তা হলে এই সাজে সেজে ফেলুন আর ক্যাটরিনা কাইফের মতোই সকলের নয়নের মণি হয়ে উঠুন।

Comments

আরো খবর দেখুন এখানে



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT