NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

বসন্ত আসছে, রঙিন সাজে সঙ্গী হোক স্টাইলিশ স্কার্ফ

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

বসন্ত আসছে, রঙিন সাজে সঙ্গী হোক স্টাইলিশ স্কার্ফ

শীত প্রায় শেষের মুখে। আসছে বসন্ত আরও পরে আসতে চলেছে গ্রীষ্মও। ঋতুর সঙ্গে মানানসই সাজই ফ্যাশনের মূল কথা! বসন্তের সাজের জন্য পোশাকের সঙ্গে একটি স্কার্ফ অত্যাবশ্যক। শুধু ফ্যাশনের জন্য নয়, এর কাজও বহুমুখী। আপনার বসন্তকালীন সাজের কথা মাথায় রেখে এখান থেকে কিছু নতুন ধরণের স্কার্ফ কিনতে পারেন সহজেই।

অফিস ডেস্ক সাজান মানি প্ল্যান্ট দিয়ে, বেছে কিনে নিন এই ৫ টি গাছ

বসন্ত মানেই ফ্লোরাল প্রিন্টের জয়জয়কার। এই সময়ের সাজের কথা মাথায় রেখে তাই আপনার সংগ্রহে এই লাল এবং সাদা রঙের ফ্লোরাল নরম স্কার্ফটি অবশ্যই রাখুন। দাম ৩৪৯ টাকা। আপনি এখানে কিনতে পারেন।(here)

7k5u37g

আরেকটি খুব সুন্দর এবং হালকা স্কার্ফ হল এই সাইনগেস পীচ স্কার্ফ হয়। নীল বা লাল পোশাকের সঙ্গ এটি পরতে পারেন। ৩৫৬ টাকা দামের এই স্কার্ফ এখানে কিনতে পারেন। (here)

cq8oshf

যারা মজার প্রিন্ট পরতে চান, তাঁদের জন্য এই গোলাপী এবং নীল প্রিন্টেড স্কার্ফ ভালো নির্বাচন। গাঢ় রঙের পোশাকের সঙ্গে এটি পরতে পারেন। এই শিফন স্কার্ফটির দাম ১৭৫ টাকা। এখানে কিনুন। (here)

পার্টিতে নজর কাড়ুন আলিয়ার মতো সিক্যুইনের স্কার্টে, বেছে নিন এই পাঁচটি স্কার্ট থেকেই

euh3s80o

বসন্তকালীন সাজ মানেই বাধনি প্রিন্টের ওড়না যেন অত্যাবশ্যক! এই জাতীয় ওড়না বা স্কার্ফ সহজ, এবং সুন্দর। এই কালার নির্বাণ স্কার্ফ আপনার সাজের সঙ্গে বেশ মানানসই হবে। দাম মাত্র ২২৯ টাকা। এখানে কিনুন। (here)

6lif46j8

ঢেউ খেলানো এই স্কার্ফ যে কোনও পোশাকের সঙ্গেই দারুণ মানায়। এই ফ্যামাকার্ট লেহেরিয়া স্কার্ফ বসন্তকালীন সাজের জন্য একেবারে যথাযথ। ছাড়ের পরে মাত্র ২৯৯ টাকায় এই স্কার্ফ এখানে কিনতে পারেন আপনি। (here)

o5pqkb7o

হ্যান্ডিক্রাফট প্যালেসের এই হলুদ স্কার্ফটি সত্যিই অসাধারণ। সাদা পোশাকের সঙ্গে এই স্কার্ফ সবসময়ের জন্যই সুন্দর। হলুদ রঙ আপনার সাজে ঔজ্জ্বল্যও জুড়বে। ৩৪৯ টাকা দামের এই স্কার্ফ আপনি এখানে কিনতে পারেন। (here)

Comments
3ij1c46g

 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT