NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

Mustard Saree-তে 'মাস্তানি' দীপিকা

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

শাড়িতে সুন্দরী দীপিকা

খুব বেশি সাজেন না। আবার না সেজেও থাকেন না। সেটা হতেই পারে শাড়ি। কিংবা সালোয়ার। তাই যেকোনও অনুষ্ঠানে, যেকোনও অবস্থায়, যে কোনও জায়গায় Deepika Padukone মানানসই। তাঁর ফ্যাশন, তাঁর স্টাইল সবসময়েই তাঁকে সবার থেকে আলাদা করে দেয়। Chhapaak-এর মুক্তি, ভালো ব্যবসা চেহারায় আলাদা জেল্লা এনেছে অভিনেত্রীর। তাই Mustard Saree-তে নিজেকে সাজাতেই দীপিকা ফের যেন 'মাস্তানি'। এই সাজেই সোমবার দীপিকা পালন করলেন Lohri উৎসব। সেই ছবি সোশ্যালে আসতেই নেটিজেন ফিদা। লক্ষ্য করার বিষয়, উৎসবের রং লাল হলেও দীপিকা কিন্তু সেই রং সরিয়ে সর্ষে হলুদ।সঙ্গে রুপোর গয়না সাজে অন্য মাত্রা এনেছে।

জিন্সেও ফুল ছাপ? নয় কেন?

4m0jb4lo

ছপকের প্রচারে দীপিকা

আপনার জন্যেও একমুঠো সর্ষে হলুদ

Silk Zone Women Art Silk SareeBuy atSilk Zone Women Art Silk Saree4,299
Mimosa Women Mustard Crepe SareeBuy atMimosa Women Mustard Crepe Saree4,247
Varkala Silk Sarees Woven Design SareeBuy atVarkala Silk Sarees Woven Design Saree3,330
Nirja Creation Women Mustard SareeBuy atNirja Creation Women Mustard Saree5,999
MSRETAIL Women Mustard Self Design SareeBuy atMSRETAIL Women Mustard Self Design Saree12,000

শাড়ির পাশাপাশি Deepika পরেছিলেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা চুড়িদার স্যুট। সঙ্গে মানানসই দোপাট্টা। তাতেও অনন্যা তিনি।

সলমা-জরির ঝলকে দীপিকার মতো আগুনে হতে....

@deepikapadukone today wearing @sabyasachiofficial @nehachandrakant makeup @sandhyashekar hair @florianhurel assisted by @anjalichauhan16

A post shared by Shaleena Nathani (@shaleenanathani) on

সর্ষে হলুদে আপনি সর্ষে ফুল

আমাজনে এরকম আরও শাড়ি দেখতে ক্লিক করুন এখানে.

Comments

নোটSwirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT