NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

৭ দিনে ৭ সুগন্ধি, কোনটা ছেড়ে কোনটা নেবেন?

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

সুরভিত হোক প্রেম দিবস

ভালোবাসার সঙ্গে সুগন্ধের নিবিড় যোগ। নিমেষে প্রেম বাড়তে পারে মনকাড়া সুবাসের টানে। আবার প্রেম ভাঙতেও বেশিক্ষণ লাগে না যদি সঠিক সময়ে সঠিক সুগন্ধি না বাছা হয়। Valentine's Day-তে উপহারের পসরা সাজানো অনলাইনে। কাছের মানুষকে আরও কাছে টানতে উপহার দিন সেরকমই অসাধারণ Perfumes। যার ব্যবহার বার বার মনে করাবে আপনাকে---- 

সাতদিনের সাতরকম সুগন্ধ:

১. ভেরসেস ব্রাইট ক্রিস্টাল অ্যাবসোলিউ ও দ্য পারফিউম 

ফুলের সুগন্ধ ভালোবাসেন? ম্যাগনোলিয়া, পদ্মের গন্ধ একসঙ্গে মিশলে যে স্বর্গীয় সুবাস তৈরি হয় তাই-ই পাবেন এই পারফিউমে। সঙ্গে রাস্পবেরির হালকা গন্ধ সুগন্ধকে করেছে সামান্য ঝাঁঝালো। যাতে সারাদিন সুগন্ধে ভরে থাকেন আপনি। 

দোলের আগেই রঙিন কার্তিক-সারা, সৌজন্যে Tie-Dye

২. ক্যারোলিনা হেরেরা ২১২ ভিআইপি ও দ্য পারফিউম 

সুন্দর বোতলে মনকাড়া সুগন্ধি পেলে মন প্রেমে ভরে ওঠে আপনা থেকেই। জানেন, সঙ্গিনী কেমন সুগন্ধী পছন্দ করেন? মেয়েরা সাধারণত মৃদু গন্ধে মাতাল হন বেশি। তাই চোখে বুঁজে এই উপহার দিতেই পারেন প্রেম দিবসে। প্রেম হোক সুগন্ধীময়। 

৩. এসকাডা অ্যাবসোলিউটলি মি EDP উইমেন

এক ফোঁটা সুগন্ধিতেই প্রেম দিবস হোক মাতোয়ারা। যদি সাজের শেষে গায়ে ছড়িয়ে নেন এই সুগন্ধি। কয়েক ফোঁটাতেই দুনিয়া আপনার বশে। প্রেম মুঠোবন্দি। 

৪. কেলভিন কেলিন ইটারনিটি EDP ফর উইমেন

প্রেম দিবসে প্রেমিকা ফুলের পাশাপাশি ফুলের সুগন্ধি উপহার দিলে ভালোবাসা কিন্তু বেড়ে দ্বিগুণ হবে। নানা ধরনের ফুলের গন্ধ মিশিয়ে তৈরি এই পারফিউম একবার দিয়ে দেখুন সঙ্গিনীকে। যতবার তিনি সুগন্ধি ব্যবহার করবেন ততবার মনে করবেন আপনাকে।

৫. পাকো রেবেন্নে লেডি মিলিয়ন প্রাইভ ও দ্য পারফিউম 

যাঁরা বিশেষ দিনে সঙ্গীর জন্য পুরুষালি কিছু উপহার দিতে চান তাঁরা বেছে নিন এই পারফিউম। মশলা, কাঠ, ফলের নির্যাসে ভরপুর এই সুগন্ধি একবার ছোঁয়ালেই তার রেশ থাকে যাবে সারাদিন। 

৬. গেস ও দ্য পারফিউম স্প্রে 

ভ্যালেন্টাইনস ডে মানেই নরম গোলাপি পোশাক। তুলে পনি বেঁধে টিনএজ লুক। সঙ্গে মৃদু পারফিউম। যা ভালোবাসার মতোই ঘিরে থআকবে সারাক্ষণ। তেমনটাই এই সুগন্ধি। যাঁরা চড়া গন্ধ  নিতে পারেন না, তাঁদের জন্য এই পারফিউম।

৭. হুগো বস উওমেন ও দ্য পারফিউম 

আধুনিক আর আভিজাত্য একসঙ্গে ধারণ করতে চাইলে বাছতেই হবে এই পারফিউম। ফলে যেমন টক-মিষ্টি গন্ধ থাকে সেই টাটকা গন্ধ এই বোতলে ভরা। স্প্রে করলেই নিমেষে ফ্রেশ আপনি।

আমাজনে আরও সুগন্ধ দেখতে ক্লিক করুন এখানে.

Comments



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT