ADVERTISEMENT

পরপর 3 দিন ফ্যাশন গেমে মাত করলেন প্রিয়াঙ্কা চোপড়া

নিউ ইয়র্ক ফ্যাশন উইক থেকে শুরু করে ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ড 2018- প্রিয়াঙ্কাতে মজলো সকলে।

তিনটে আলাদা লুকে প্রিয়াঙ্কা চোপড়া। (সৌজন্যে এএফপি)

আমরা যতবারই প্রিয়াঙ্কা চোপড়াকে দেখি অবাক হয়ে যাই। গ্লোবাল সেলিব্রিটি হওয়ার পাশাপাশি কেতাদুরস্ত সাজ পোশাকে তিনি সকলকে তাকে লাগিয়ে দেন। তিনি বরাবর স্টাইলে নানা রকম এক্সপেরিমেন্ট করে নতুন ট্রেন্ড তৈরির জন্য জনপ্রিয়তা লাভ করেন। ইউএস ওপেনে আপনারা যদি প্রিয়াঙ্কাকে কেমন দেখাচ্ছিল তা না দেখে থাকেন তবে আমরা আপনার সামনে এখনই তার কিছু নমুনা তুলে ধরছি।

নিউ ইয়র্ক ফ্যাশন সিনে সকলের দৃষ্টি আকর্ষণ করা চাড্ডিখানি কথা নয়। নিউ ইয়র্ক ফ্যাশন উইক 2018 তে উপস্থিত তাবড় তাবড় সেলিব্রিটিদের মাঝে প্রিয়াঙ্কা সকলের নজর কাড়লেন। সদ্য তাঁকে লংচ‍্যাম্প ফ্যাশন শোতে গত 8ই সেপ্টেম্বর দেখা যায়। সেখানে তিনি লম্বা হাতা প্রিন্টেড ম্যাক্সি ড্রেসে সেজে উপস্থিত হয়েছিলেন। কালো পোশাকের সঙ্গে কনট্রাস্ট স্ট্রাইপ প্যাটার্ন ছিল এবং এর সঙ্গে তিনি নিয়ন অরেঞ্জ পাম্প জুতো পরেছিলেন। সঙ্গে মানানসই ঝোলা কানের দুল, অরেঞ্জ লিপিকালার এবং উঁচুতে খোঁপা করে তাঁকে অসাধারণ দেখাচ্ছিল।

লংচ্যাম্প ফ্যাশন শোয়ে প্রিয়াঙ্কা চোপড়া

গত 7ই সেপ্টেম্বর নিউ ইয়র্ক ফ্যাশন উইকে রালফ ল‍্যরেনের 50 তম অ্যানিভার্সারি শোতে প্রিয়াঙ্কাকে অত্যন্ত গ্ল্যামারাস দেখাচ্ছিল। রালফ ল‍্যরেনের মেটালিক গাউনে সেজে দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে। তিনি কানে একজোড়া হিরের দুল পরেছিলেন এবং চুলে খোঁপা করেছিলেন। নিক জোনাসের হাত ধরে উপস্থিত হয়ে এই দম্পতি শোয়ে সকলের নজর কেড়ে নিয়েছিল।

নিউ ইয়র্ক ফ্যাশন উইকে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস 2018 তে ষষ্ঠতম বছরে গত 6ই সেপ্টেম্বর প্রিয়াঙ্কা একটা কালো পোষাক সেজে উপস্থিত হন। ডিওন লি-এর ডিজাইন করা পোশাকের সঙ্গে তিনি কালো পাম্প জুতো পরেছিলেন এবং যতসামান্য মেক আপ করেই সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন।

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ড 2018-তে প্রিয়াঙ্কা চোপড়া

দেখে তো মনে হচ্ছে, প্রিয়াঙ্কার সুন্দর থেকে আরও সুন্দর হয়ে ওঠার দিন সবে শুরু হয়েছে। তাঁকে আরও সুন্দর হয়ে উঠতে দেখার জন্য আমরা আর অপেক্ষা করতে পারছি না।