NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsPrimeArtWeddings
ADVERTISEMENT

Daily Front Row Awards 2018: সবার নজর কেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া

সম্প্রতি নিউইয়র্কে অনুষ্ঠিত হল ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস 2018 (Daily Front Row Awards 2018)। এটি ছিল এই অনুষ্ঠানের 6 নম্বর সংস্করণ

Daily Front Row Awards 2018: সবার নজর কেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া

নিউইয়র্কে Daily Front Row Awards 2018 তে প্রিয়াঙ্কা চোপড়া (ছবি; এএফপি)

সম্প্রতি নিউইয়র্কে অনুষ্ঠিত হল ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস 2018 (Daily Front Row Awards 2018)। এটি ছিল এই অনুষ্ঠানের 6 নম্বর সংস্করণ। অন্যান্য পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মতোই এই দিনেও দেখা গিয়েছে এক ঝাঁক পরিচিত মুখ। নিজেদের সেরা তারকাসুলভ পোশাকে অনুষ্ঠানে নজর কেড়েছেন একের পর এক সেলিব্রেটি। এখানে রইল ওই অনুষ্ঠানের সেরা ছয়টি স্টাইল।

প্রিয়ঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) সত্যিই অসাধারণ সুন্দর লেগেছে এই অনুষ্ঠানে। কালো ডায়ন লীর (Sion Lee) পোশাকের বৈশিষ্ট্য ছিল কাট আউট কোমর। ওভারসাইজড কতগুলি কালো কাপড় হেম দিয়ে জোড়া। সাথে মানানসই কালো জুতো, কানের দুল এবং নামমাত্র মেকআপ।

0hvbfpto

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস 2018 তে প্রিয়াঙ্কা চোপড়া

 

সুপারমডেল গিগি হাদিদের (Gigi Hadid) পছন্দ ছিল মেটালিক রঙ। সারা চেহারাতেই ছিল রূপোলী ছাপ। রূপোলি বোতাম বসানো এক কাঁধের পোশাকের সাথে ছিল রূপোলী জুতো, ঢেউ খেলানো চুল আর চোখের মেকআপেও ছিল রূপোলী ছোঁয়া।

442o43o8

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডে গিগ হাদিদ

 

অ্যাশলে গ্রাহাম (Ashley Graham) নজর কেড়েছিলেন কালো পোশাকে। স্ট্র্যাপলেস কালো গাউনের সঙ্গে ঝলমলে কানের দুল। চুলেও স্টাইলও ছিল সাধারণ। তবু অসামান্য দেখতে লেগেছে অ্যাশলেকে।

stuuo4io

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস 2018 তে অ্যাশলে গ্রাহাম

 

আমেরিকান অভিনেত্রী পেয়টন লিস্টকে (Peyton List) স্বপ্নের পরীর মতোই দেখাচ্ছিল। প্যাস্টেল রঙের গাউনে পুরোটাই ছিল ফুলের নকশার এম্ব্রয়ডারি। সাথে যৎসামান্য মেকআপ।

637ik7mo

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস 2018 তে পেয়টন লিস্ট

 

ইরিনা শাইক (Irina Shayk) গভীর গলা আর উরু অব্দি চেরা একটি গাউনে অনুষ্ঠানের আবহই বদলে দিয়েছিলেন। ঝলমলে পোশাকের রঙ ছিল ব্রোঞ্জ, শুধু পোশাক নয় চেহারাতেও ছিল ব্রোঞ্জ রঙের মেকআপ।

6c3ova5o

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডে ইরিনা শাইক

হ্যালে বল্ডউইনকে (Hailey Baldwin) দেখা গিয়েছে নজরকাড়া সবুজ ব্যাকলেস গাউনে। সঙ্গে ছিল চোখ ধাঁধানো সবুজ মেকআপের চোখ। সোনালি কানের রিং আর স্ট্রেট করা চুল। হাতে অবশ্যই ছিল প্রেমিক জাস্টিন বিবারের দেওয়া আংটি।

 

cggcjgdo

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস 2018 তে হ্যালে বল্ডডউইন

 

Comments

ছবি সৌজন্যে: এএফপি



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT