NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

বরফ ঘেরা উপত্যকা... ঋষি কাপুর.... আর তাঁর ডিজাইনার সোয়েটার...

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

প্রত্যেক ছবিতে আলাদা ডিজাইনের সোয়েটার পরতেন

প্রত্যেক বলিউড স্টারের নিজস্ব স্টাইল আছে। জনপ্রিয়তার পাশাপাশি তাঁরা তাঁদের সেই স্টাইলের সাহায্য নতুন ফ্যাশনের জন্ম দেন। কারোর চুলের স্টাইল তো কারোর সংলাপ বলার ভঙ্গি কিংবা পোশাক---সব কিছুই ধীরে ধীরে হয়ে ওঠে তাঁদের পরিচিতি। এব্যাপারেও ব্যতিক্রম ছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)। নানা রকমের সোয়েটার (Designer Sweater) ছিল তাঁর ফ্যাশন স্টেটমেন্ট। এবং কোনও সোয়েটার তিনি পরের ছবিতে আর পরতেন না।

লকডাউনেই ১৪শো কিমি পথ পেরিয়ে ঋষিকে শেষ দেখা দেখতে আসছেন মেয়ে ঋদ্ধিমা

একটা সময় ঋষি কাপুর মানেই বরফ ঘেরা উপত্যকা। সুপারহিট গান। আল্পসের চুড়া। আর রকমারি ডিজাইনার সোয়েটার। প্রবীণ অভিনেতা পরে টুইটে জানিয়েছেন, তাঁর এই সোয়েটারপ্রীতির কথা। বলেছেন, একটা সোয়েটার পরের ছবিতে কখনোই কেউ পরতে দেখেনি তাঁকে। এটাই ছিল তাঁর তৈরি ফ্যাশন। একটা সময় তাঁর ওয়ার ড্রোব ভরে গেছিল রকমারি সোয়েটারে। যা রীতিমতো কালেকশন হয়ে উঠেছিল তাঁর কাছে।

দেখে নিন ঋষি কাপুরের স্টাইল: 

This is a terrible week for Indian cinema, with the passing of another legend #rishikapoor ????????????????

A post shared by Bhaskar chaudhary (@bhaskarchaudhary6322) on

1qf1usno

sridevi instagram

Comments

পরপর জোড়া ধাক্কায় কেঁপে উঠল বলিউড। বুধবার প্রখ্যাত অভিনেতা ইরফান খানের মৃত্যুর পর বৃহস্পতিবার সকালে শেষনিশ্বাস ত্যাগ করলেন ঋষি কাপুর। বুধবার শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। সংবাদমাধ্যমকে গতকাল জানিয়েছেন অভিনেতার বড় ভাই রণধীর কাপুর। দীর্ঘদিন ধরেই ৬৭ বছরের ঋষি ভুগছেন ক্যান্সারে। টানা এক বছর নিউ ইয়র্কে চিকিৎসা চলার পর ২০১৯-এ তিনি রোগমুক্ত হয়ে মুম্বই ফেরেন। কিন্তু মাঝেমধ্যেই সংক্রমণ বা শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। খবর, বুধবার সকালে শ্বাসকষ্ট বাড়ায় এইচ এন এন রিলায়েন্স হাসপাতালে ফের ভর্তি করা হয় অভিনেতাকে। যদিও পারিবারিক সূত্রে  জানানো হয়েছিল, সেই সময় ঋষির অবস্থা স্থিতিশীল। ঋষির মৃত্যুর খবর টুইটে প্রথম জানান বলিউডের আরেক মহীরুহ অভিনেতা অমিতাভ বচ্চন। পরে সংবাদমাধ্যমকে ভাইয়ের মৃত্যুর খবর জানান রণধীর কাপুর।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT