NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

শীতকালীন স্টাইলে সারার মতো সাজুন মিনি সোয়েটার পোশাকে

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

শীতকালীন স্টাইলে সারার মতো সাজুন মিনি সোয়েটার পোশাকে

শীতের সাজে সারা আলি খান

শীতকাল মানে জমিয়ে সাজগোজেরও সময়। গাউন থেকে ট্রাউজার, শার্ট থেকে সোয়েটার সবেতেই নিজেকে নিজের মতো গুছিয়ে সাজানো যায়। শীতকালে সব পোশাকের মধ্যে কোনটা হবে যথাযথ তা বেছে দিতে আমরা সাহায্য করতে পারি। সাহয্য করতে পারেন বলিউডের নবাগতা সারা আলি খানও।

qbp0t8gg

সিনেমা প্রচারে সারা আলি খান

জাহ্নবী কাপুরের নীল শাড়িটা পছন্দ? এবার নিজের জন্যও এমন একটা বেছে নিন

সারা আলি খান চলচ্চিত্রে প্রচারের জন্য একটি সুন্দর হেমন্ত ও নন্দিতার পোশাকে সেজেছিলেন। লম্বা হাতা, বার্গান্ডি, কালো, সাদা এবং সর্ষে রঙের এই পোশাকে একেবারে নতুন লুকে হাজির হয়েছিলেন সারা। সারার মতো শীতকালীন পোশাক চাইলে নীচের এই ছ'টি শীতের পোশাক থেকে নিজের পছন্দ বেছে নিন।

ftdg6a78

শীতের একেবারে উপযুক্ত পোশাকে সারা আলি খান

Belie Bodycon লম্বা হাতা এবং পকেট সমেত এই পোশাকের দাম ১৬০১ টাকা থেকে ৪৮০৫ টাকা। এখানে কিনুন। ( here.)

qufq99cg

 

Abetteric Pullover ১০ টি ভিন্ন শেডে পাবেন আপনি। এর দাম ২৪৩৩ টাকা। এখানে কিনুন। (here.)

এই Abetteric Pullover পোষাক এর ধূসর স্ট্রাইপ শীতকালের জন্য আদর্শ এবং এর দাম ২৮০৫ টাকা। এখানে কিনুন। (here.)

sjuf1te8

 

শীতকালীন সকালে কোফিট সোয়েটারের মতো আরামদায়ক আর কিছুই হয় না। বার্গান্ডি রঙের স্ট্রেট ফিট লম্বা হাতা এই পোশাকের দাম ৯২১ টাকা থেকে ১১২৪ টাকা। এখানে কিনুন। (here.)

gf712oeo

এই 109F শীতকালীন পোশাক আপনার স্টাইলকে এক অন্য মাত্রা দেবে নিঃসন্দেহে। কালো ও সাদা টার্টল নেক পোশাকটির দাম ১২৯৯ টাকা থেকে ২৫৯৯ টাকা। এখানে কিনুন। (here.)

5p6oou0o

 

হুনপুটা বডিকন পোশাক আপনার শীতকালীন পার্টিওয়্যার হিসেবে একেবারে যথার্থ। গাঢ় বাদামি রঙের লম্বা হাতা এই পোশাক অবশ্য অফিসেও পরে যেতে পারবেন। দাম ৭৮২ টাকা থেকে ১৩২৪ টাকা। এখানে কিনুন।(here.)

Comments
5a0tgn1o

.সুইর্লস্টারের আরও খবর এখানে



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT