NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

কীভাবে রবিবারের ছুটি কাটান সুহানা-অনন্যা-শানায়া? দেখে নিন

শাহরুখ খান, চাঙ্কি পান্ডে এবং সঞ্জয় কাপুরের কন্যারা ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। কারণ তাঁদের ফ্যাশন শৈলী। সুহানা, অনন্যা ও শানায়া তাঁদের নিজস্ব ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করে ফেলেছেন এরই মধ্যে।

কীভাবে রবিবারের ছুটি কাটান সুহানা-অনন্যা-শানায়া? দেখে নিন

সুহানা খান ও অনন্যা পান্ডে

সুহানা খান, অনন্যা পান্ডে, শানায়া কাপুর - বলিউডের আত্মপ্রকাশ না করেও সর্বাধিক চর্চিত এই তারকা সন্তানরা। শাহরুখ খান, চাঙ্কি পান্ডে এবং সঞ্জয় কাপুরের কন্যারা ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। কারণ তাঁদের ফ্যাশন শৈলী। সুহানা, অনন্যা ও শানায়া তাঁদের নিজস্ব ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করে ফেলেছেন এরই মধ্যে। দেখে নেওয়া যায় কীভাবে ফ্যাশনে মাত করছেন এই তিন কিশোরী। মুম্বাইয়ের বিখ্যাত রেস্তোরাঁ বাস্টিয়ানের সামনে রবিবার দুপুরে দেখা যায় দুই বন্ধু সুহানা ও অনন্যা পান্ডেকে।

রবিবারের বিকালে বন্ধুদের সঙ্গে আড্ডা আর খাবার খেতে যাওয়ার জন্য সুহানার পছন্দ ছিল কুল-ক্যাজুয়াল পোশাক। সাদা টিউব ড্রেসের সঙ্গে খাকি জ্যাকেট আর সাদা স্নিকার্স ছিল তাঁর পছন্দ।

e998imp8

মুম্বাইতে সুহানা খান 

খুব শীঘ্রই ধরমা প্রোডাকশনের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2’ এ অভিনয় করতে দেখা যাবে অনন্যা পান্ডেকে। রবিবার বিকেলে আউটিংয়ের জন্য পুরো সাদা পোশাক বেছে নিয়েছিলেন তিনি। অনন্যা চর্মসার সাদা রিপড জিন্স এবং একটি সাদা সোয়েটশার্ট পরেছিলেন অনন্যা। সঙ্গে ছিল সাদা স্নিকার্স।

napvsc48

মুম্বাইতে অনন্যা পান্ডে

রবিবারের ব্রাঞ্চের আগে, সুহানা ও অনন্যা দু’জনেই শ্বেতা বচ্চন ও ডিজাইনার মনিশা জাইসিং-এর ফ্যাশন ব্র্যান্ডের এমএক্সএসের অনুষ্ঠানে যোগদান করেন। এছাড়াও তাঁদের সঙ্গে যোগদান করেন শানায়া কাপুর।

এই অনুষ্ঠানের জন্য, সুহানা পরেছিলেন একটি নীল এক কাঁধের ঝলমলে টপ এবং সাদা মিনি স্কার্ট। এর সঙ্গে মানানসই রূপোলি স্টিলেটো ছিল সুহানার পছন্দ।

sn4sb95g

এমএক্সএস-এর অনুষ্ঠানে সুহানা খান


অনন্যার পরণে ছিল একটি সাদা ক্রপ টপ এবং সাদা সেলাই করা কালো মিনি স্কার্ট। এর সঙ্গে ঝকঝকে একটি বুটও পরেছিলেন অনন্যা। অন্যদিকে শানায়াও ক্রপটপই পরেছিলেন কিন্তু এটি ছিল এক কাঁধের এবং লাল রঙের। সাথে ছিল লাল স্কার্টও। এর সঙ্গে নাইকের স্নিকার্স পরেছিলেন তিনি।

8ojkcu7g

এমএক্সএস-এর অনুষ্ঠানে শানায়া কাপুর এবং অনন্যা পান্ডে

Comments

 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT