NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

সাহসী আর সুন্দর হয়ে উঠছেন শ্রদ্ধা কাপুর, দেখে নিন এক ঝলক

Shraddha Kapoor: গতকাল, বাত্তি গুল মিটার চালুর প্রচারের শেষ পর্যায়ে শ্রদ্ধার পরণে ছিল একটি স্টাইলিশ, আড়ম্বরপূর্ণ রূপোলি ধূসর ডি ওয়ার স্যুট। ফ্লেয়ারড প্যান্ট এবং লম্বা কোট- এর রঙ ডিজাইন ও ফ্যাব্রিক সব মিলিয়েই শরৎকালীন চেহারা ধরা পড়ছিল শ্রদ্ধার।

Shraddha Kapoor: শ্রদ্ধার এই সময়ের কিছু পোশাক আপনার ভালো লাগবেই (Image Credit: C - tanghavri)

শ্রদ্ধা কাপুর তাঁর মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ত্রী’এর সাফল্য নিয়ে বেশ উত্তেজিত। শুধু দর্শকরা এই সিনেমা ভালোবেসেছেন তাই নয়, বক্স অফিসও উপচে পড়ছে এই সিনেমার সাফল্যে। শুধু সিনেমার সাফল্যের চর্চা নয়, ধারাবাহিক চর্চা চলছে শ্রদ্ধা কাপুরের ফ্যাশন নিয়েও। বোল্ড রঙ থেকে শুরু করে থেকে রঙিন প্রিন্ট- স্ত্রীয়ের প্রচারের সময় নানা ভাবেই দেখা গিয়েছে তাঁকে। এইবার শরৎকালীন ফ্যাশন আর রঙের মধ্য দিয়েই আমাদের চোখ জুড়োচ্ছেন শ্রদ্ধা।

গতকাল, বাত্তি গুল মিটার চালুর প্রচারের শেষ পর্যায়ে শ্রদ্ধার পরণে ছিল একটি স্টাইলিশ, আড়ম্বরপূর্ণ রূপোলি ধূসর ডি ওয়ার স্যুট। ফ্লেয়ারড প্যান্ট এবং লম্বা কোট- এর রঙ ডিজাইন ও ফ্যাব্রিক সব মিলিয়েই শরৎকালীন চেহারা ধরা পড়ছিল শ্রদ্ধার। খোলা চুল এবং হালকা মেকআপ শ্রদ্ধাকে আরও সম্পূর্ণ করে তোলে। এই পোশাক শুধুমাত্র বিলাসবহুল তাই নয়, আরামদায়কও!

ork87ddg

Shraddha Kapoor: শরৎ আসছে জানান দিচ্ছেন শ্রদ্ধা 

সাম্প্রতিককালে, শ্রদ্ধাকে নানান সাহসী পোশাকে দেখা গিয়েছে। কদিন আগেই তিনি একটি গাঢ় লাল রঙের পোশাক পরেছিলেন। রিমা আকরার ডিজাইন করা এই পোশাকে চমৎকার দেখাচ্ছিল শ্রদ্ধাকে।

v5m1hcng

Shraddha Kapoor: গাঢ় লাল পোশাকে শ্রদ্ধা

এর আগে ‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমার জন্য আরেকটি প্রচারমূলক অনুষ্ঠানে সমীর মদনের টেক্সচারযুক্ত লরেক্স পোশাকে দেখা গিয়েছিলে শ্রদ্ধাকে। পোশাকটি যথেষ্ট বোল্ড এবং শ্রদ্ধাকে যথেষ্ট আড়ম্বরপূর্ণ দেখাচ্ছিল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tanya Ghavri (@tanghavri) on

Comments

শ্রদ্ধা দিনে দিনেই আরও বোল্ড স্টাইলে তৈরি করছেন নিজেকে। ধূসর রূপোলি জ্যাকেট দিয়েই শুরু করেছেন তাঁর শরৎকালীন ফ্যাশন, অপেক্ষা রইল আরও এমনই ফ্যাশনের।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT