NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

বৃষ্টিবিহীন দিনের ধূসর রঙ, তোমায় দিলাম

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

বৃষ্টিবিহীন দিনের ধূসর রঙ, তোমায় দিলাম

ধূসর রঙের পোশাকে শ্রদ্ধা কাপুর

ছাই রং বললেই যেন মনে হয় বর্ষার একঘেয়ে দিনগুলোর কথা। কিন্তু সেই ছাইরঙেই বসন্তকে বরণ করে নিলেন শ্রদ্ধা কাপুর।

ফ্যাশনে ‘চিতা-প্রিন্ট', আপনি যেন বাঘিনী

bcub8oq8

শহরে শ্রদ্ধা কাপুর

রাতের শহরে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। পরেছিলেন একটি ছাইরঙা পুলওভার ড্রেস। পায়ে ছিল স্বচ্ছ হিলস, বড় সাইজের হুপ কানের দুল ও স্লিং ব্যাগ।

আপনিও যদি শ্রদ্ধার মতোই এমন অল্প সাজে মোহময়ী হয়ে উঠতে চান তা হলে রইল আপনার জন্য কিছু দরকারি জিনিস এখানেই।

l4h8mlhg

পোশাকের সঙ্গে খুবই সামান্য গয়না পরেছিলেন তিনি

 

দ্য উগি বডিকন মিনি ড্রেসটি একদম শ্রদ্ধআর পোশাকের মতোই দেখতে। গোল গলা এবং হাল্কা ছাইরঙা এই পোশাকটির দাম— ২০৭৫। কিনুন এখানে here.

53tgdjko

উগির পোশাক

 

ভিনিস্ট কটন ক্লাব ফর্ম্যাল ড্রেসটি ঠান্ডার দিনে খুবই আরামদায়ক হবে। একদম ফিটিংস এই পোশাকের টার্টল নেক এবং সাইডে একটি বড় কাটা পোশাকটিকে আকর্ষণীয় করে তুলেছে। দাম— ১৯৭১। কিনুন এখানে here.

aqbot3tg

ভিনিস্টের পোশাক

 

কেভিএল-এর সোয়েটার ড্রেসটি দেখুন, অফ শোল্ডার লম্বা হাতা এবং মিডি লেন্থ পোশাকটি কিন্তু আপনার স্টাইল স্টেটমেন্টকে এক লাফে দ্বিগুণ করে দেবে। দামে ছাড় চলায় আপনি পাবেন— ২৩০৮ টাকায়। কিনুন এখানে here.

e087rkk8

কেভিএল-এর পোশাক

 

শ্রদ্ধার মতো হ্যান্ডব্যাগ পছন্দ? ক্যাপ্রিস পেরিজ স্লিং ব্যাগটি দেখুন। মেরুন রঙের ব্যাগটিতে একটিই খোপ, সঙ্গে চেন। দাম— ১৩৯৯। কিনুন এখানে here.

3skbafpg

ক্যাপ্রিসের ব্যাগ

 

শ্রদ্ধার মতো একজোড়া বড় কানের দুল পেতে হলে দ্য স্ট্রাইপস হুপ কানের দুলটি বেছে নিন। দামও খুবই কম, মাত্র— ৯৫। কিনুন এখানে here.

3rm4sabo

স্ট্রাইপসের কানের দুল

 

এ বার শেষে শুধু দরকার একটা স্বচ্ছে হিল জুতো। সেটাও নিয়ে এসেছি আমরা। এলি শু ব্রিক স্যান্ডালের স্ট্র্যাপ একদম স্বচ্ছ। দাম— ৮৫৬০ টাকা। কিনুন এখানে here.

18e2mmc8

এলি শু-এর হিলস

 

Comments

আপনিও তা হলে শ্রদ্ধার মতোই ধূসর রঙের আবির ছড়াতে প্রস্তুত তো!



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT