NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsPrimeArtWeddings
ADVERTISEMENT

লন্ডনে মেয়েদের নাইট আউটে ডেনিম পোশাকে সকলের নজর কাড়লেন সোনম ও রিয়া কাপুর

ডেনিমে এতো স্টাইলিশ দেখায় আগে জানতেন?

লন্ডনে মেয়েদের নাইট আউটে ডেনিম পোশাকে সকলের নজর কাড়লেন সোনম ও রিয়া কাপুর

ডেনিমের পোশাকে সোনম এবং রিয়া কাপুর (Image credit: sonamkapoor)

সম্প্রতি ভিরে দি ওয়েডিং এর সাফল্যের পর সোনম কাপুর এবং রিয়া কাপুরকে লন্ডনে ছুটি কাটাতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় তাঁদের পোস্ট দেখে বোঝাই যাচ্ছে সেখানে তাঁরা পরিবার এবং বন্ধুদের সঙ্গে প্রচণ্ড মজা করছেন। লন্ডনে ঘুরে বেড়ানো, সুস্বাদু খাবার খাওয়া, সোনমের জন্মদিন পালনের পাশাপাশি আমরা নিশ্চিত দুই বোন প্রচুর শপিং করেছেন এবং তাঁদের ফ্যাশন ওয়ারড্রবের কালেকশন আরও বাড়িয়েছেন।  
Comments এমনকী ইনস্টাগ্রামে সম্প্রতি সোনম কাপুরের শেয়ার করা একটা পোস্টে দেখা গেছে ছুটি কাটাতে গিয়েও এই বোনেরা তাঁদের বেস্ট ফ্যাশন গেম এগিয়ে নিয়ে যেতে ভুলে যাননি। মেয়েদের একটা ডেট নাইটে (সরি আনন্দ আহুজা) সোনম এবং রিয়া দুজনেই এই সিজনের সকলের পছন্দের ফ্যাশন ট্রেন্ড- ডেনিম, প্যান্টস্যুট এবং হ্যান্ডব্যাগ বেছে নিয়েছিলেন।  
 


লাক্সারি ব্র্যান্ড টিবির একটা ডেনিম প্যান্টস্যুটের সঙ্গে একজোড়া ক্লাসিক রগার ভিভিয়ার স্টিলেটো এবং ডলস এন্ড গাব্বানার বক্স হ্যান্ড ব্যাগে সোনমকে অপূর্ব দেখাচ্ছিল। রিয়া কাপুর ডেনিম ট্রাউজারের সঙ্গে একটা কালো প্রিন্টেড টি-শার্ট এবং ডেনিম জ্যাকেট পরেছিলেন এবং হারমসের একটা স্লিক ব্যাক হ্যান্ড ব্যাগ নিয়েছিলেন।
  
তবে শুধুমাত্র ডেট নাইটেই যে এই দুই বোনকে সেরা স্টাইলিস্ট মনে হয়েছে তা নয়। ক্যাজুয়াল লুকেই কীভাবে সুন্দর দেখাতে হয় তা তাঁরা ভালই জানেন। আমরা ভাবতাম ওভারসাইজড টি-শার্ট আর স্টেটমেন্ট স্লিভ শুধুমাত্র সোনমেরই পছন্দ, কিন্তু দেখা গেল বোন রিয়ারও সমান পছন্দের। সোনমের শেয়ার করা ইনস্টাগ্রাম পোস্টে রিয়াকে একটা বড় বেল স্লিভের ওভারসাইজড সাদা শার্ট পরতে দেখা গেল।
 

 

It don’t matter if you’re black or white

A post shared by SonamKAhuja (@sonamkapoor) on


তাঁদের ডেনিম অবসেশনের মধ্যে ডেনিম জ্যাকেটকেও অবশ্যই রাখতে হয়।
sonam kapoor 650

করিনা এবং ভাই অর্জুনের সঙ্গে দেখা গেল সোনম এবং রিয়া কাপুরকে 

আমরা আশা করছি আগামী দিনে সোনম এবং রিয়া কাপুরকে লন্ডনে শপিং করা আলট্রা ট্রেন্ডি পোশাক পরে স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে দেখতে পাবো। সুতরাং অপেক্ষা করেই দেখা যাক!
 




স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT