NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

জিও মামি ফিল্ম ফেস্টিভালে সোনম কাপুরের ভিনটেজ লুক দেখুন

নিজের বিয়ের সময়ের ফ্যাশন, কান চলচ্চিত্র উৎসবে এবং ভীরে ডি ওয়েডিং সিনেমার প্রচারগুলিতে (এবং সিনেমাতেও) সোনমকে দেখা গিয়েছে বোল্ড লুকে, এরপর আবার তিনি আমাদের অবাক করে দিয়েছেন নিজের সদ্য একটি স্টাইল স্টেটমেন্ট দিয়ে।

জিও মামি ফিল্ম ফেস্টিভালে সোনম কাপুরের ভিনটেজ লুক দেখুন

সোনম কাপুর বরাবরের মতোই ফ্যাশনেবল

সোনম কাপুর বরাবরই তাঁর ফ্যাশন শৈলী দিয়ে আমাদের অবাক করে দেন। কুল লুক আবার বোল্ড ফ্যাশন- সোনমকে এভাবেই দেখতে অভ্যস্ত আমরা। নিজের বিয়ের সময়ের ফ্যাশন, কান চলচ্চিত্র উৎসবে এবং ভীরে ডি ওয়েডিং সিনেমার প্রচারগুলিতে (এবং সিনেমাতেও) সোনমকে দেখা গিয়েছে বোল্ড লুকে, এরপর আবার তিনি আমাদের অবাক করে দিয়েছেন নিজের সদ্য একটি স্টাইল স্টেটমেন্ট দিয়ে। সম্প্রতি এই অভিনেত্রী তাঁর হেয়ার স্টাইলের বদল ঘটিয়েছেন। সোনম তাঁর আগামী সিনেমা ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এ তাঁর অভিনীত চরিত্রের জন্যই এই বদল ঘটিয়েছেন। তবে কেবল হেয়ারস্টাইল পালটে বোল্ড হওয়া না, কিছু বোল্ড রঙও ইদানীয় উঠে এসেছে সোনমের পছন্দের তালিকায়।

গত রাতে Jio Mami ‘শব্দ থেকে পর্দা’ চলচ্চিত্র উৎসবের তৃতীয় সংস্করণের জন্য সোনমেরর দ্বিতীয় লুকটি ছিল সত্যিই নজর কাড়া। জর্জিয়ান ডিজাইনার কেটি শিকিকভাডজের তৈরি একটি উজ্জ্বল নীল পোশাক বেছে নেন সোনম। সোনমের গোটা লুকটাই ছিল ভিনটেজ, এর সঙ্গে ডলস ও গাবানার জুতো দিব্যি মানিয়েছিল পোশাকের সঙ্গে।

m9d6p2ro

উজ্জ্বল নীল পোশাকে সোনম কাপুর

bjc1ivio

জিও মামি চলচ্চিত্র উৎসবে সোনম কাপুর

সোনম যে এই প্রথম এমন উজ্জ্বল রঙ পরেছেন তা কিন্তু নয়। Jio Mamiর ‘শব্দ থেকে পর্দা’ চলচ্চিত্র উৎসবের ওয়েলকাম ডিনারের জন্য সোনম একটি ওয়াই/প্রজেক্টের বাদামী প্যান্টস্যুট পরেছিলেন। বড় মাপের ব্লেজার আর ফ্লেয়ারড বোতাম লাগানো প্যান্ট। ওভারসাইজড পোশাক এখন ফ্যাশনে ইন।

Comments
96u3nq6g

সোনম এখন নিজের সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত, ফলত প্রচারের জন্য হামেশাই মানুষের সামনে আসছেন তিনি। আমরা এই সমস্ত প্রচারগুলোর দিকেই তাকিয়ে। জানি সোনম তাঁর অনন্য ফ্যাশনে আমাদের মুগ্ধ করবেনই।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT