NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

সাদা জাম্পস্যুট সবুজ শাল, শান্তির বার্তা দিতেই এই সাজে মেলানিয়া ট্রাম্প?

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

সাদা জাম্পস্যুট, সবুজ শালে দেশি লুকে মেলানিয়া ট্রাম্প

মার্কিন রাষ্ট্রপতি (US President) ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প (Melania Trump) আজ সকালে আমেদাবাদে (Ahmedabad) দুই দিনের রাষ্ট্রীয় সফরে এসেছেন। রাষ্ট্রপতি ট্রাম্পের কন্যা ইভানকা ট্রাম্প এবং তার স্বামী জ্যারেড কুশনার সহ একটি উচ্চপদস্থ প্রতিনিধি দল রয়েছে তাঁদের সঙ্গে। তাঁরা আমেদাবাদে পা রাখতেই 'নমস্তে ইন্ডিয়া' বলে স্বাগত জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 

দেখে নিন ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরের এখনও পর্যন্ত সেরা ছবিগুলি

নিজের সাজে 'দেশি' লুক আনতে এবং একই সঙ্গে সম্ভবত শান্তির বার্তা দিতে প্রথম ভারত সফরে মেলানিয়ার পরনে দুধ সাদা জাম্পশ্যুট। কোমরবন্ধনি হিসেবে উজ্জ্বল পেস্তা রঙের কাজ করা শাল। যদিও প্রথমে শোনা গেছিল তিনি নাকি ভারতীয় পোশাকে সেজে উঠবেন ভারতীয় ডিজাইনারের পোশাক পরে। পরে সেই মত বদলে তিনি বেছে নেন ডিজাইনার হার্ভ পিয়েরের  সাদা জাম্পস্যুট। ফরাসি ডিজাইনার হার্ভ ইনস্টায় জানিয়েছেন, সবুজ-সোনালি ব্রোকেডের সুতোয় বোনা এই শাল ভারতীয় সনাতনী উপকরণ দিয়েই বানানো। হার্ভের পোশাকে প্রায়ই সাজেন মেলানিয়া। ট্রাম্প পত্নীর মতে, এই নকসা তাঁর সাজে বাড়তি আভিজাত্য যোগ করেছে। এবং তুলে ধরেছে ভারতীয় ঐতিহ্য-সংস্কৃতিকে।

সাদা রং ভীষণ প্রিয় মেলানিয়া ট্রাম্পের। বিশেষ অনুষ্ঠানে সবসময়েই তিনি এই রংকে প্রাধান্য দেন। এবং নিজের পোশাক নিজেই পছন্দ করেন। প্রাক্তন মডেল হওয়ার সুবাদে তাঁর সাজের সংজ্ঞা এমনিতেই অন্যদের থেকে আলাদা। কিছু দিন আগে ফ্লোরিডার উইমেন অফ ডিস্ট্রিশন লঞ্চনে সম্মানিত হওয়ার সময় মেলানিয়ার পরনে ছিল ব্র্যান্ডন ম্যাক্সওয়েলের ডিজাইন করা সাদা লং গাউন।

qud5ie4o

একই ভাবে গত সেপ্টেম্বরে প্রেসিডেন্সিয়াল মেডেল অফ ফ্রিডম অনুষ্ঠানে বেসবল খেলোয়াড় মারিয়ানো রিভেরাকে সম্মান জানাতে স্লোভেন-বংশোদ্ভূত প্রাক্তন মডেল মেলানিয়া পরেছিলেন সাদা ডায়ার কোট। 

গত বছরে জাপান সফরের সময়েও মেলানিয়ার পরনে ছিল সাদা পোশাক। সম্রাট নারুহিতো এবং সম্রাজ্ঞী মাসাকোর সঙ্গে দেখা করার সময় তিনি বেছেছিলেন ক্যারোলিনা হেরেরার চমৎকার সাদা ডিজাইনার পোশাক। যার একদিকে জরি-সুতোর সূক্ষ্ম এমব্রয়াডি। এই সাজ আরও খুলেছিল লাল হাইহিল পাম্প স্যু-তে। 

Comments



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT
Listen to the latest songs, only on JioSaavn.com