NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

এই দীপাবলিতে সাজুন সুস্মিতার মতো নিউট্রাল মেকআপে

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

এই দীপাবলিতে সাজুন সুস্মিতার মতো নিউট্রাল মেকআপে

নিউট্রাল মেকআপেও আকর্ষণীয় সুস্মিতা সেন

শিল্পা শেঠির বাড়িতে একটি দীপাবলি পার্টির জন্য, বলিউড তারকা সুস্মিতা সেন বেছে নিয়েছিলেন কালো পোশাক। রাতে পার্টির জন্য কালো যে সবচেয়ে স্মার্ট নির্বাচন তা সকলেই জানি। কিন্তু এসব কিছুর পাশাপাশি যে বিশেষত্ব সুস্মিতাকে আলাদা করে তুলেছিল তা হল সুস্মিতার মেকআপ।

fv04ee68

একেবারে হালকা নিউট্রাল মেকআপেও কীভাবে শিরোনামে থাকা যায় তা দেখিয়েছিলেন সুস্মিতা। দীপাবলির উদযাপনে আপনি নিজেও এই সৌন্দর্য টিপস ফলো করে সুস্মিতা সেনের মতোই মেকআপে সাজিয়ে তুলতে পারেন নিজেকে।

98rfqesg

নিউট্রাল মেকআপের সঙ্গে তার কালো পোশাক

 

1. নিজের ত্বকের শেড বুঝুন

লক্ষ্য করুন সুস্মিতার সম্পূর্ণ মেকআপই মভ এবং গোলাপী টোনের। এটিই তাঁর চেহারার স্বাভাবিক রংকে ফুটিয়ে তুলেছে। Swirlster বলছে: সুস্মিতার গোলাপী গাল পেতে Maybelline মাস্টার ফ্লাশ ব্যবহার করুন। দাম 638 টাকা থেকে 800 টাকা। এখানে কিনুন। here.

 

2. চোখে নিয়ে অতিরিক্ত কিছু না

Swirlster বলছে: Maybelline Blushed Nudes আই শ্যাডো প্যালেট কিনুন। এতে 12 টি শেড পাবেন। দাম 612 টাকা থেকে 905 টাকা। এখানে কিনুন।  here.

 

3. হাইলাইট করুন

সুস্মিতার চেহারা চোখে পড়ছে সহজে কারণ তাঁর ভ্রু ও চোখের নীচের পাতা বাদামী রঙে বেশ স্পষ্ট।

Swirlster বলছে: কালারবার আই ব্রো পেন্সিল কিনুন, দাম 650 টাকা এবং SoulTree-র রিচ লোম কাজল কিনুন। দাম 350 টাকা। এখানে কিনুন। here & here.

 

4. শেষ ধাপের স্পর্শ

সুস্মিতার চেহারাটি সম্পূর্ণভাবে তার নিরপেক্ষ পাম টোনের ঠোঁটের জন্যও অন্যতম আকর্ষণের কেন্দ্র হয়েছে।

Comments

Swirlster বলছে: সুস্মিতার মতো গ্লসি ঠোঁট পেতে, মভ রঙের Chambor Glitzy Gloss ব্যবহার করুন। দাম 695 টাকা। এখানে কিনুন।here.



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT