NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthAppsArt
ADVERTISEMENT

দোলের আগেই রঙিন কার্তিক-সারা, সৌজন্যে Tie-Dye

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

দোলের আগেই রঙিন কার্তিক-সারা

নায়ক-নায়িকার পোশাক দেখে ভাবছেন নিশ্চয়ই, বসন্ত এসে গেছে। Love Aaj Kal 2 রিলিজ করবে প্রেম দিবসে। সেই আনন্দে বোধহয় একচোট রঙ খেলে উঠেছেন Sara Ali Khan আর Kartik Aaryan। আজ্ঞে, একেবারেই তা নয়। দু'জনে ছবির প্রচারে বেরিয়েছেন Tie-Dye পোশাক পরে। যাকে বিশুদ্ধ বাংলায় বলে বাঁধনি। রাজস্থানে এই ধরনের পোশাকের চল রয়েছে। এদিকে ম্যাচিং পোশাক পরে ছবি তুলে সেই ছবি সোশ্যালে দিতেই নেটিজেন আদর করে তাঁদের নাম রেখেছে 'Sartik'। ঠিক যেমন, রালিয়া বা দীপভীর! প্যাস্টেল শেডের এই পোশাক ঋতু বদলের দিনে যেমন পরে আরাম তেমনি দেখেও। পোশাকের সঙ্গে ম্যাচিং করে মেকআপ করায় ভীষণ মিষ্টি দেখতে লাগছে সারাকে। 

4f78ki08

প্রচারে সারা আলি খান

আধ ফালি চাঁদ কানে ওই! Huma-র মতো হাফ হুপ ইয়ারিংয়ে

সারার মতো রঙিন হতে

(7 ratings & 10 reviews)
799
2,599
(69% OFF)
Buy on Amazon
(1 ratings & reviews)
999
1,999
(50% OFF)
Buy on Amazon

শুধু সারাকে দেখলেই চলবে! একবার দেখুন এই প্রজন্মের হার্টথ্রব কার্তিককেও। ফুল স্লিভের টি-শার্ট পুরো যেন রঙে ছোপানো! কী রং নেই তাতে? রানি, নীল, ধূসর, সাদা মিলেমিশে একাকার। সঙ্গে অ্যাসিড ওয়াশ জিন্স। পায়ে সাদা স্নিকার। দেখলেই বলবেন, জোড়ি সলামত রহে। 

b41emi6g

Sartik-দের দেখে অভিভূত নেট দুনিয়া

আজকের কার্তিকদের জন্য

কার্তিক আরিয়ান হতে চাইলে ওস্যার ড্রোবে রাখুন এই পোশাক

এরকম পোশাক আরও কিনতে ক্লিক করুন এখানে.

Comments

নোটSwirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT